দুর্জয়-রানী নাকি মেঘ-নীল, সন্ধ্যা ছ’টার স্লটে কোন রোম্যান্টিক জুটি আপনাদের প্রিয়? জানাতে ভুলবেন না

জি বাংলার (Zee Bangla)একটি জনপ্রিয় ধারাবাহিক হল ইচ্ছে পুতুল (Icche Putul)। এই ধারাবাহিকটি শুরুর সময় থেকেই পড়েছে বেশ কিছু কটাক্ষের সামনে। প্রথমে এই ধারাবাহিকের গল্পটিকে ‘টুকলি বাজি’ গল্প বলা হয়েছিল। কারণ এই ধারাবাহিকের গল্পটির সঙ্গে অনেকটাই মিল আছে স্টার জলসার(Star Jalsha) একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে নদীর (Icche Nodi)। এমনকি নামেও রয়েছে মিল।

তারপরে এই ধারাবাহিকের জুটিকে শুনতে হয়েছে কটাক্ষ। নিজেদের মাঝে ভুল বোঝাবুঝির পাহাড় জমিয়ে রেখেছিল মেঘ ও নীল। তাদের এই অভিমান কেও ‘ধার করা’ বলেছেন বেশ কিছু দর্শক। মেঘ ও নীলের মধ্যে যে ধরনের অভিমান দেখানো হয় সেটি নাকি ঠিক হুবহু অনুরাগের ছোঁয়া থেকে নকল করা। এত কিছুর মধ্যে দিয়েও মাথা উঁচু করে আজও নিজের ছন্দে এগিয়ে চলেছে ইচ্ছে পুতুল ধারাবাহিকটি।

megh neel

অন্যদিকে, স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী। এই ধারাবাহিকটি একটি ভিন্ন স্বাদের গল্প নিয়ে এসেছিল জলসার পর্দার। এর আগে কখনওই এই ধরনের ধারাবাহিক কোনও চ্যানেলে দেখা যায়নি। এই ধারাবাহিকটির গল্প ছিল বেশ অন্য রকম। একটি মেয়ে সংসার, সন্তান সমলেও যে নিজের স্বপ্ন পূরণ করতে পারে, এই কাহিনী দর্শকদের সামনে এনেছে তোমাদের রানী।

দূর্জয় ও রাণীর চরিত্রে এখানে অভিনয় করছেন দুই নবাগতা অভিনেতা ও অভিনেত্রী। এই ধারাবাহিকে তাদের জুটিকে বেশ পছন্দ করছে দর্শক। রানী ও দূর্জয় একটু কাছাকাছি এলেই খুশি হয়ে যায় দর্শক। কিন্তু ধারাবাহিকের পরবর্তী পর্বে এই জুটির কাছে আসা তো দূর, ভাল করে কোথাও বলতে দেখা যাবে না দূর্জয় আর রাণীকে।

tomader rani actor

আরও পড়ুনঃ বাবার পছন্দের ছেলেকেই বিয়েতে রাজি মেঘ! কিন্তু হবে বিরাট ধামাকা! তবে কী হবে পাত্র বদল?

সম্প্রতি, নেটিজেনরা এই ধারাবাহিক দুটির মধ্যে তুলনায় মেতেছে। তুলনা চলছে দূর্জয় রানী ও মেঘ নীলের মধ্যেও। সন্ধ্যা ৬টার স্লটে কোন জুটি মন কেড়েছে দর্শকদের? এর নিয়ে চলছে উন্মাদনা। কেউ কেউ উত্তর দিয়েছেন, দূর্জয় আর রাণীকে একসঙ্গে মোটেই ভাল লাগে না। আবার কেউ কেউ বলেছেন, মেঘনিলকে বড্ড ন্যাকা লাগে। নেটিজেনরা যে যার নিজের মতো করে নিজেদের মত জানাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button