বাবার পছন্দের ছেলেকেই বিয়েতে রাজি মেঘ! কিন্তু হবে বিরাট ধামাকা! তবে কী হবে পাত্র বদল?

জি বাংলার (Zee Bangla) ইচ্ছে পুতুল (Icche Putul) ধারাবাহিকের গত কিছু পর্বে দেখা গিয়েছে, কোর্টের রায় শুনে মেঘ বাড়িতে ফিরলে, মেঘের মা সম্পূর্ন দোষ মেঘ ও মেঘের বাবার বলে দাবি করে । মেয়ের এই অবস্থা দেখে মেঘের মা ভীষণ রেগে যায়। এমন সময়, মেঘের বাবা মেঘকে ও তার মাকে জানায় যে, সে ইতিমধ্যেই মেঘের বিয়ে ঠিক করে ফেলেছে তারই এক বন্ধুর ছেলের সঙ্গে।

আবার, মধুমিতা অর্থাৎ মেঘের মা বিভিন্ন ছেলেদের ছবি এনে মেঘকে দেখাতে থাকে। আর এদের মধ্যেই কোনও একজনকে পছন্দ করতে বলে। তাদের মধ্যে একজন নাকি মেঘকে ভীষণ ভালবাসে। কিন্তু মেঘ জানায় তার কোনও ভক্তর সঙ্গে সে সম্পর্কে জড়াবে না। মেঘের এই শুনে রেগে যায় মধুমিতা। সে মেঘের জীবনটা সুন্দর করে সাজাতে চাইছে। কিন্তু মেঘ কোনও কথা শুনতেই চাইছে না।

অন্যদিকে দেখা যায়, ধারাবাহিকটি তিন মাসের লিপ নিয়েছে। এর মধ্যেই নীল ও মেঘের মধ্যে একটি গভীর বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে। তারপরে দেখা যায়, মেঘ ও নীলকে এক করতে এবার উঠে পড়ে লাগছে নীলের ঠাম্মি। একদিন সন্ধ্যায় সে জিষ্ণু, গিনি, মিনি, লাল ও বাড়ির সকলকে ডাকে এবং বলে সে নীলের আবার বিয়ে দিতে চায়। তার এই কথায় মোটেই রাজি হয় না কেউ। সবাই বলে নীলকে আরও একটু সময় দেওয়ার কথা।

আরও পড়ুনঃ শিমুলের বিরুদ্ধে কোর্টে গিয়ে সাক্ষী দিল গিরগিটি মধুবালা! ‘এই মহিলার শাস্তি চাই’ দাবি দর্শকদের

তারপর ঠাম্মি তাদের সকলকে জানায় যে, সে মেঘের সঙ্গে নীলের বিয়ে দিতে চাইছে। এই কথা শুনে বেশ খুশি হয়ে যায় সবাই। আর ঠাম্মির খুশির কথা ভেবেই পাত্রী কে সেটা ন জেনেই বিয়েতে রাজি হয়ে যায় নীল। আবার, মেঘের বাবাবটার নিজের বন্ধুর ছেলের সঙ্গে মেঘের বিয়ে ঠিক করেছে শুনে বাবার প্রতি দুর্বল হয়ে পড়ে মেঘ। আর সেও পাত্রকে না দেখেই বিয়েতে রাজি হয়ে যায়। দর্শকরা আন্দাজ করছে, নীলের সঙ্গেই আবার বিয়ে হতে চলেছে মেঘের।

Back to top button