অপরাধ স্বীকারে নারাজ ঢেঁটা ময়ূরী! সমস্ত অভিযোগ বাবাকে তুলে নিতে বলল মেঘ! কিন্তু নারাজ অনিন্দ্যবাবু

জি বাংলার (Zee Bangla) ধারাবাহিকগুলির মধ্যে দর্শকদের অত্যন্ত পছন্দের ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। দিনকয়েক আগে জল্পনা ছিল খুব তাড়াতাড়ি বন্ধ হয়ে যাবে এই ধারাবাহিক। তবে জল্পনা উড়িয়ে এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে এসেছে টান টান উত্তেজনা।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, এই মুহূর্তে রূপের আসল চেহারা সকলের সামনে নিয়ে আনার জন্য তৎপর গিনি। যাবতীয় প্রমাণ পুলিশের হাতে তুলে দিয়েছে সে। তারপর প্রেস মিট করে আসল অপরাধীর সত্যিটা গোটা সমাজের সামনে তুলে ধরছে। এসবে গিনি রূপের বন্ধু দিব্যেন্দুর সাহায্য নেয়। মদ্যপ অবস্থায় বলা রূপের স্বীকারোক্তির ভিডিও রেকর্ড করে রাখে সে। তারপর সেই ক্লিপ তুলে দেয় গিনির হাতে।

আরো পড়ুন: শোকস্তব্ধ টেলিপাড়া, দ্বিতীয় বিবাহবার্ষিকীর আগেই স্বামীকে হারালেন অভিনেত্রী

রূপের পর্দাফাঁসের তুলকালাম পর্বে ভুয়ো সাংবাদিক সেজে ওই প্রেস মিটে গিয়ে হাজির হয় রূপ। এক মুখ দাড়ি গোঁফ পরে থাকলেও, গিনি আর মিনির চোখকে ফাঁকি দিতে পারবে না সে। গিনিই এদিন সকলের সামনে জানিয়ে দেবে রূপ ওরফে রূপঙ্কর স্যানালের আসল পরিচয়। রূপকে ধরে নিয়ে যায় পুলিশ। তবে কারোর বুঝতে বাকি এইসব কিছু ঘটাতে রূপকে সাহায্য করেছে ময়ূরী।

বাড়ি ফিরে নিজেকে বাঁচাতে নতুন নাটক শুরু করে ময়ূরী। বাড়ির সকলকে নিজের কথা বোঝাতে গেলেও কেউ বিশ্বাস করে না তাকে। তবুও চেষ্টায় খামতি ছিল না তাঁর। এবার মধুমিতাও নেই ময়ূরীর পাশে। কিন্তু একটু একটু করে গলতে থাকে মেঘের মন।

মেঘ একা ব্যালকনিতে দাঁড়িয়ে আছে দেখে তার কাছে আসে অনিন্দ্য। সে তখন অনিন্দ্যকে বলে, ময়ূরীর বিরুদ্ধে অভিযোগটা কি তুলে নেওয়া যায় না? তবে মেয়ের সুস্থ ভবিষ্যতের কথা মাথায় রেখে মেঘের অনুরোধ ফিরিয়ে দেয় অনিন্দ্য।

Back to top button