Jalsha Award: বাংলা টেলিভিশনে প্রথমবার! দেওয়া হবে বেস্ট ইনোসেন্ট অ্যাওয়ার্ড! যোগ্য দাবিদার গুড্ডি আর মেঘ, সোশ্যাল মিডিয়ায় আর্জি ভক্তের

দর্শকদের মনোরঞ্জনের জন্য রয়েছে একাধিক বাংলা ধারাবাহিক! যে ধারাবাহিকের কিছু কিছু চরিত্র দর্শকদের ভীষণ প্রিয় হয়ে ওঠে! যেমন স্টার জলসার (Star Jalsa) ‘গুড্ডি’ (Guddi) ধারাবাহিকের নায়িকা গুড্ডি অনেকের কাছেই ভীষণ প্রিয়! আবার জি বাংলার (Zee Bangla) পর্দায় সদ্য শুরু হওয়া ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)-এর নায়িকা মেঘ (Megh) খুব অল্প সময় দর্শকদের মন জিতে নিয়েছে! এই দুটি চরিত্রের মধ্যে রয়েছে ভীষণ রকম মিল! দু’জনই নিজেদের প্রেমের সম্পর্ককে অন্যের জন্য ত্যাগ করেছেন! অন্যের জন্য দু’জনেই নিবেদিত প্রাণ!

ইচ্ছে পুতুল ধারাবাহিকের অন্যতম প্রধান নারী চরিত্র মেঘের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী তিতিক্ষা দাস! দত্ত অ্যান্ড বৌমা ধারাবাহিকে আগে দেখা গিয়েছিল তাঁকে। গত ৩০শে জানুয়ারি থেকে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হচ্ছে ইচ্ছে পুতুল ধারাবাহিকটি! স্টার জলসার ইচ্ছে নদী ধারাবাহিকের সঙ্গে ভীষণ মিল খুঁজে পান দর্শকরা এই ধারাবাহিকের।

Guddi

এই ধারাবাহিকে দেখানো হচ্ছে মেঘ ও ময়ূরী দুই বোন। মেঘ ছোট ময়ূরী বড়। মেঘের সবকিছুই ছিনিয়ে নিতে চায় ময়ূরী। সৌরনীল নামক একটি ছেলের প্রেমেই পড়ে দুই বোন। সৌরনীল ভালোবাসে মেঘকে। আর মেঘের থেকে তাঁর ভালোবাসা ছিনিয়ে নিতে চায় ময়ূরী। এই নিয়েই এগোচ্ছে গল্প। আর দিদির চাহিদা পূরণে নিজের সবকিছু ত্যাগ করতে রাজি মেঘ।

একইভাবে গুড্ডি ধারাবাহিকে দেখানো হয়েছিল শিরিনের জন্য নিজের প্রেমকে ত্যাগ করেছিল গুড্ডি। এমনকী গল্প ছয় বছর এগিয়ে গেলেও আজ‌ও নিজের থেকে বেশি অনুজ এবং অনুজ-শিরিনের একমাত্র সন্তানের জন্য ভাবিত সে। যাকে বলা যায় দয়ার আধার! আসলে বাস্তব জীবনে এই ধরনের চরিত্র গুলির যে ভীষণ আকাল। পাওয়া যায় না বললেই চলে।

Megh

সম্প্রতি এক বাঙালি টেলিভিশন দর্শক দাবি তুলেছেন, “যদি বেস্ট ইনোসেন্ট এওয়ার্ড থাকতো তাহলে স্টার থেকে গুড্ডি আর জি থেকে পেত মেঘ”। এবার দেখার দর্শকের চাহিদা মেনে এই ধরনের অ্যাওয়ার্ড আনে কিনা দুই চ্যানেল।

Back to top button