নিকৃষ্ট মহিলা! নীল আর মেঘের বিয়ে আটকাতে মেঘকে বি’ষ দিল আপন দিদি ময়ূরী! শাস্তির দাবি দর্শকদের

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। প্রথম থেকে টিআরপি (TRP) তালিকায় ছক্কা না হাঁকালেও, এই মুহূর্তে তড়তড়িয়ে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে চলছে টান টান পর্ব (Episode)।

নীলের ঠাকুমার কথা রাখতেই ফের নীলের সঙ্গে মেঘের বিয়ে দিচ্ছে অনিন্দ্য-মধুমিতা। কিন্তু নীলের ঠাকুমার একটাই শর্ত, মেঘ নীলের মধ্যে কেউ কেন যেন ঘুনাক্ষরে টের না পায় তাদের বিয়ে হতে চলেছে। এদিকে, মেঘ আর দুজনেই জানে তারা ফের বিয়ে করতে চলেছে। কিন্তু কার সঙ্গে এখনও পরিষ্কার নয় কারর কাছে।

এদিকে, ময়ূরীও ভাবে কি হবে মেঘের? কার সঙ্গে বিয়ে হতে চলেছে তার? একবারও চোখের দেখা দেখা হল না। কিন্তু মধুমিতা আর অনিন্দ্যর কথা শুনে ময়ূরী ভাবে সে এই বিয়েটা কিছুতেই হতে দেবে না। তাই সে মেঘকে এসে বলে, তার বাবা মা তার সঙ্গে ফের নীলের বিয়ের পরিকল্পনা করছে। এই শুনে অবাক যায় মেঘ।

বলাই বাহুল্য মেঘ ছুটে আসে অনিন্দ্যর কাছে। অনিন্দ্য বলে, শেষবারের মতো মেঘ যেন তার বাবাকে ভরসা করে। এতদিন মেঘ বাবার সব কথা শুনে এসেছে। নীলের ঠাম্মির আর্জি ফেলতে পারেননি অনিন্দ্য। পাশাপাশি, সে জানে মেঘেরও নীলের প্রতি অনুভূতি বর্তমান। তাই সে নীল ও মেঘের বিয়ের প্রস্তাবে রাজি হয়েছে।

এই কথা শুনে বিয়েতে মত দেয় মেঘ। ময়ূরী মনে মনে ভাবে এটা তো সে চায়নি। যে করেই হোক এই বিয়ে আটকাতে হবে। তাই এক গ্লাস শরবত এনে খেতে দেয় মেঘকে। মেঘ প্রথমে ‘না না’ করলেও দিদির কথা ভেবে খেতে নেয়। তারপর আর ঘরের দরজা সে খোলেনি। আসলে নামতে নামতে অনেক নীচে নেমে গেছে ময়ূরী। বোনের সর্বনাশ করতে উঠে পড়ে লেগেছে সে। এমনকি বি’ষ দিতেও পিছপা হয়নি সে।

Back to top button