Bangla Serial

Lalon Fuljhuri: আর তিতিরকে ভালবাসবি? লালনের কান কষে মুলে দিলো ফুলঝুরি! দর্শকের খুশি আর ধরছে না

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হল ‘ধুলোকণা’। তবে সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে লালন এবং ফুলঝুরির মধ্যে বারবার বিচ্ছেদ সৃষ্টি হচ্ছে। যার ফলে ধারাবাহিকের ভক্তরা একের পর এক অভিযোগ জানাচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

Dhulokona - Watch Episode 471 - Lalon to Stay with Titir? on Disney+ Hotstar
সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে লালনের স্মৃতি ফিরে এলেও লালন তিতিরকে বেশি পছন্দ করছে এবং ওর সাথে গিয়ে থাকতে চাইছে। সেই সঙ্গে আবার ফুলঝুরির সাথেও মাঝে মাঝে খারাপ ব্যবহার করে ফেলছে। যার জন্য ফুলঝুরি লালনের থেকে ডিভোর্স চেয়েছে।

উল্টোদিকে লালন স্মৃতি ফেরার পর থেকেও তিতিরকে বেশি পছন্দ করছে। তাও ফুলঝুড়ি লালনের খুশির কথা ভাবছে এবং সে চাইছে লালন এবং তিতিরের মাঝখান থেকে সরে যেতে। যাতে লালনের ভালো হয় সেটাই সবসময় চেষ্টা করছে।

Dhulokona - Watch Episode 460 - Lalon Takes a Call on Disney+ Hotstar
কিন্তু এবার এই ঘটনাটা বাস্তবেও দেখা গেল । প্রসঙ্গত এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ইন্দ্রাশিষ রায় এবং জনপ্রিয় অভিনেত্রী মানালি দে। দুজনের জুটি ধারাবাহিক শুরুর প্রথম থেকে ভালোই জনপ্রিয় হয়েছে।

তবে আজ ইন্দ্রাশিষের জন্মদিন। সেই উপলক্ষে একরাশ শুভেচ্ছা এবং শুভকামনা দিয়ে সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করে মানালি তাকে জন্মদিনের উইশ করেছেন। সে ছবিতে দেখা যাচ্ছে যে তারা শুটিং সেটে মজা করছে কোন একটা সময়।

সেই ছবিতে দেখা যাচ্ছে মানালি ইন্দ্রাশিষ এর কান টেনে ধরে রয়েছে এবং তিনি শুভেচ্ছা দিয়ে লিখেছেন, ‘শুভ জন্মদিন ইন্দ্রাশিস রায়। খুব ভালো থাকো,ভালো রাখো,আরো ভালো ভালো কাজ করো আর আমাদের আরো ভালো ভালো খাইয়ে যাও…আমাদের আরো অনেক অনেক আড্ডা হোক বন্ধুত্ব দীর্ঘজীবী হোক।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button