New Serial: স্টার জলসায় আবার নতুন ধারাবাহিক! নাম রেখেছে ‘মহামায়া’! কবে, কখন থেকে দেখতে পাবেন?

বাংলা ধারাবাহিকে এখন নিত্যদিন নিত্য নতুন ধারাবাহিকের ভিড়। জি বাংলা থেকে স্টার জলসায় গত দু’বছর ধরে একের পর এক ধারাবাহিক শুরু হয়েছে। দুই চ্যানেলেই একের পর এক নতুন ধারাবাহিক এসেছে! করোনাকালীন পরিস্থিতিতে সবথেকে বেশি করে ক্ষয়-ক্ষতির সম্মুখীন হয়েছে বাংলা বিনোদন জগৎ। সেইসময় কম টিআরপি নিয়েই রমরমিয়ে চলেছে একাধিক ধারাবাহিক। কিন্তু এখন সময় বদলেছে। শুরু হয়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিক আর তার জেরে টিআরপি তালিকায় পারফর্ম করতে না পারলেই ধারাবাহিক ছাঁটাই! আর সেই ধারাবাহিকের জায়গায় চলে আসে অন্য নতুন কোন ধারাবাহিক।

নবাগতা অভিনেতা অভিনেত্রীরা তো আছেন‌ই, সেইসঙ্গে টেলিভিশনের পর্দায় ফিরে আসেন পুরনো অভিনেতা অভিনেত্রীরাও। টেলিভিশনের পর্দায় সাম্প্রতিক সময়ে শুরু হ‌ওয়া এবং শুরু হতে চলা ধারাবাহিক গুলির মধ্যে রয়েছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, রামপ্রসাদ, মুকুট ইত্যাদি। আর এই তালিকায় এবার নাম জুড়তে চলেছে ধারাবাহিক ‘মহামায়া’র। টেলিভিশনের পর্দায় ফের নতুন এক ধারাবাহিক নিয়ে আসছে স্টার জলসা‌।

কবে থেকে, কোন সময়ে এই ধারাবাহিক শুরু হবে তা এখনও জানা যায়নি। জানা গেছে মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে এই ধারাবাহিক তৈরী করা হচ্ছে। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র রয়েছে নারী চরিত্র‌। যাঁর চোখ দেখেই বোঝা যাচ্ছে তিনি প্রতিবাদী কোন‌ও নারী চরিত্র। ত্রিনয়ন, গলায় জবার মালা, পিছনে মন্দির হতে পারে কোন আধ্যাত্মিক বা পুরান ভিত্তিক গল্প। ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রোমো অন এয়ার হয়েছে‌।

কী আপনি দেখেননি সেই প্রোমো? হ্যাঁ, আসলে এই ধারাবাহিক এক জলসা ভক্তের কীর্তি। নিজের কল্পনা দিয়ে তিনি এই ধারাবাহিক তৈরী করেছেন। আর নিজের এডিটিং দক্ষতায় তিনি এই ধারাবাহিককে অবিকল রূপ দিয়েছেন। যা দেখে অবাক হয়ে গেছে নেট দুনিয়া। একেবারে অবিকল যেন কোন জলসার ধারাবাহিক আসছে।

Fan Post

Back to top button