Prity Biswas Gym: যৌ’বনের অমরত্ব পান করেছেন তিনি, ডাম্বেল তুলে এক্সারসাইজ করে দেখিয়ে দিলেন মদন মিত্র! ধুলোকনার পাগলি মিনির জিমে কালারফুল মদন! অভিনেত্রীরা দেখে ফিদা

বয়স বাড়লেও নিজেকে সর্বদা যৌবনই ভেবে এসেছেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। এমনকি তৃণমূলের নেতা-কর্মীদের স্বাস্থ্যের কথা মাথায় রেখে তিনি ফিটনেস ট্রেনিং সেন্টার খোলার কথাও বলেছিলেন। বোঝাই যাচ্ছে, নিজেকে যৌবন রাখতে তিনি সর্বদা ফিট রাখেন নিজেকে। এমন কি এই বয়সেও জিমে গিয়ে শরীরচর্চা করেন তিনি।

এর আগেও তাঁকে ওয়ার্কআউট করতে প্রায়সময় দেখা গিয়েছে। এমনকি পাঞ্চিং ব্যাগে বক্সিং খেলতেও দেখা গিয়েছে। আর তাই তাঁকেই জিমের উদ্ভোধনে বহুবার ডেকেছেন তারকারা। এবার আরও এক জিমের উদ্ভোধন করতে দেখা গেল মদন মিত্রকে। অভিনেত্রী প্রীতি বিশ্বাস এবং অভিনেতা রাহুল মজুমদার-এর নতুন জিম উদ্ভোধনের দিন এলেন মদন মিত্র।

এদিন উদ্ভোধনের দিন উপস্থিত ছিলেন তৃনা সাহা সহ অন্যান্য ছোট পর্দা, বড় পর্দার অভিনেতা-অভিনেত্রীরা। মদন মিত্র-এর এন্ট্রিতে যেন এক চমৎকার বাতাবরণের সৃষ্টি হয়। প্রীতি বিশ্বাস এবং রাহুল মজুমদার তাই তাঁরই অপেক্ষায় বসেছিলেন। মদন মিত্র ঢুকতেই অভিনেত্রী তৃনা তাঁকে জড়িয়ে ধরে।

পাশাপাশি এদিন জিমে ঢুকে ব্যামও করেন তিনি। ডাম্বেল উঠিয়ে শরীর চর্চা করেন, যা দেখে বেশ অবাক হয় সকলে। এই বয়সেও ভারী ভারী ডাম্বেল হাতে তোলাকে বেশ আনন্দের সাথে নেন মদন মিত্রও। এদিনের সমস্তকিছু অভিনেত্রী প্রীতি নিজেই লাইভ করেন। যা শেয়ার করতেই মদন মিত্রকে দেখে বেশ ভাইরাল হয়ে যায়।

উক্ত এই জিমের নাম ‘I AM FITOHOLIC’। অভিনেত্রী প্রীতি বিশ্বাস এবং অভিনেতা রাহুল মজুমদার একত্রে এই জিম খুললেন। পাশাপাশি সকলকে এই জমে আসার আমন্ত্রণ জানান সোশ্যাল মিডিয়ায়।

Back to top button