বিচ্ছেদ জল্পনার মাঝেই সুখবর! রাহুল- প্রীতির সংসারে আসছে নয়া সদস্য! সন্তানসম্ভবা অভিনেত্রী

২০২০ সালের ১০ই ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন টলিপাড়ার (Tollywood) জনপ্রিয় জুটি রাহুল মজুমদার (Rahul Majumdar) এবং প্রীতি বিশ্বাস (Prity Biswas)। বিয়ের বছর তিনেকের মাথায় টলিপাড়ায় গুঞ্জন উঠেছিল বিবাহবিচ্ছেদ হতে চলেছে এই যুগলের! এই মুহূর্তে অভিনেতা রাহুলকে দর্শক দেখছেন ‘হরগৌরী পাইস হোটেল’ (Horo Gouri Pice Hotel) ধারাবাহিকে। তাঁর চরিত্রের নাম মুখ্য শঙ্করের।

অন্যদিকে, প্রীতি শেষ অভিনয় করছেন ধারাবাহিক ‘বালিঝড়’-এ। সমুদ্র সেনের সেক্রেটারি ও প্রেমিকার ভূমিকায় ছিলেন প্রীতি। বিচ্ছেদের জল্পনা উড়িয়ে দুজনেই তিন বছরের বিবাহবার্ষিকীর ছবি পোস্ট করছিলেন সমাজমাধ্যমে। যার থেকে আঁচ করা যায় দুজনের বিবাহিত জীবনে তেমন কোনো সমস্যাই নেই। নেহাত জল্পনা মাত্র।

তবে বিচ্ছেদের জল্পনার মাঝে এবার সুখবর। জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন যুগল। পরিবারে আসছে ছোট্ট অতিথি। মা হতে চলেছেন প্রীতি, আর বাবা হবেন রাহুল। দুই পরিবারে দারুণ খুশির আবহ। আসন্ন সেপ্টেম্বর মাসে সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। তাই অভিনব কায়দায় ভাগ করে নিলেন সন্তান আসার সুখবর।

বেঙ্গল টাইগার্সের সিসিএল সফরে জয়লাভের পর সুখবর দিলেন প্রীতি। জানালেন, চার মাসের অন্তঃসত্ত্বা তিনি। তবুও গলা ফাটিয়ে হিম্মত জুগিয়ে গেছেন রাহুল ও অন্যান্যদের। আর এদিন বেঙ্গল টাইগারসে চ্যাম্পিয়ন হওয়ার পর, সেই খুশি রেশ ধরেই জানালেন নতুন অতিথি আসছেন তাদের সংসারে। আর কয়েকমাসের মধ্যেই কোল আলো করে আসছে তাদের সন্তান।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ‘মম- টু-বি’ জানান, “সেপ্টেম্বরে ডেট। সময়টা বেশ ভাল কাটছে। জীবনের খুব সুন্দর মুহূর্ত এটা। তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছি। তবে শারীরিক কষ্টও আছে। তবে মা হওয়ার আনন্দ সব কষ্ট কমিয়ে দেয়। শরীর খারাপ লাগলে একটাই কথা মনে হয়, আমার কষ্ট হচ্ছে হোক, তবে সন্তান যেন ভাল ভাবে জন্ম নেয়। সুস্থ ভাবে আলো দেখুক পৃথিবীর। “

Back to top button