Bangla Serial

Tithi Basu: সিরিয়ালে চান্স পান না, খোলামেলা ফটোশুট করে ভাইরাল হওয়ার চেষ্টা করলেন! টাকা না পাওয়ায় এখন ইউটিউব চ্যানেলে মন দিলেন তিথি বসু! হতে হচ্ছে ট্রোলড

এই নায়িকা ছোট পর্দায় অতি পরিচিত। খুব কম বয়সে শিশু শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন। তারপর হারিয়ে গেলেন হঠাৎ করে। আর দেখা দিলেন না সিরিয়ালে। কিন্তু দর্শক এখনও তাঁকে ভোলেনি। একটামাত্র কাজের মধ্যে দিয়েই নিজের প্রতিভা চিনিয়ে দিয়েছিলেন এই নায়িকা।

যদিও শিরোনাম পড়ে আপনারা অনেকেই বুঝে গেছেন আমরা কার কথা বলছি। তবুও জানিয়ে দিই এই জনপ্রিয় নায়িকা হলেন তিথি বসু। পর্দায় ঝিলিক হয়ে দেখা দেন তিথি। মা সিরিয়ালের মধ্যে দিয়ে এতটাই জনপ্রিয়তা অর্জন করেন যে সেই সময়ে টিভি খুললেই সবার মুখে মুখে এই নায়িকার নাম।

Actress Tithi Basu sensational pics sus
জানা যায়,পর্দা থেকে সরে যাওয়ার পেছনে আসল কারণ ছিল পড়াশোনা। যেহেতু খুব ছোট ছিলেন তাই পড়া আর অভিনয় একসঙ্গে করছিলেন সেই সময়ে। তারপর পড়ার চাপে অভিনয় ছাড়তে হলো বাধ্য হয়ে।

এখন তিথি কী করেন সেটা জানতে উৎসুক ভক্তরা জানিয়ে রাখি এই মুহূর্তে কলেজে পড়ার পাশাপাশি মন দিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের অনুগামী সংখ্যা বাড়ানোর চেষ্টা করছেন অভিনেত্রী। এমনিতে অনুরাগী কিছু কম নেই, তবে এবার একটা নতুন পরিচয় তৈরির চেষ্টা করছেন। ব্লগিং করছেন নায়িকা।

The BEST ever mughal food 🔥 Super tasty dinner ft. Tithi Basu( Jhilik) 🕺 - YouTube
তাই একজন জনপ্রিয় ফুড ভ্লগারের সাথে অভিনেত্রীকে ভিডিও বানাতে দেখে নানান প্রশ্ন ছুঁড়ে দিল নেট দুনিয়ার বাসিন্দাদের একাংশ। আসলে সোশ্যাল মিডিয়ায় দারুন সক্রিয় তিনি। তাই তাঁর পোস্ট করা ফটো এবং ভিডিও দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে অনুগামীরা। এদিন তাদের সঙ্গেই একটি খাবারের ভিডিও ভাগ করে নিলেন তিথি।

নিজের প্রেমিক এবং জনপ্রিয় ফুড ভ্লগার কমলিকার সাথে নিউমার্কেটের ‘বাহারে আহারে’ ফুড ফেস্টিভ্যালে গিয়ে ভিডিও বানান তিথি। তবে অভিনয়ের কাজ মিলছে না বলেই অভিনেত্রী ভিডিও বানানো শুরু করেছেন কিনা সেই প্রশ্ন তুলতে শুরু করেছে বহু নেট নাগরিক। কিন্তু এখনো গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি তিথি নিজে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button