নতুন ধারাবাহিককে জায়গা দিতে কোপ পড়ল জলসার জনপ্রিয় এই ধারাবাহিকের ওপর! চলতি মাসেই বন্ধ হচ্ছে জনপ্ৰিয় এই মেগা

দীর্ঘ প্রতিক্ষার অবসান। অবশেষে প্রকাশ্যে শন-অনুষ্কার আসন্ন মেগার প্রথম ঝলক। ধারাবাহিকের নাম হতে চলেছে ‘রোশনাই’ (Roshnai)। লীনা গাঙ্গুলীর ম্যাজিক মোমেন্টসের ধারাবাহিকের হাত ধরে দীর্ঘ বিরতির পর ছোটপর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী সুপ্রিয়া দেবীর (Supriya Devi) নাতি, শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee) ।

ইতিপূর্বে শনকে শেষবার ছোট পর্দায় দেখা গিয়েছিল ‘মন ফাগুন’ ধারাবাহিকে। বছর দুয়েক আগেই বিদায়ঘণ্টা বেজেছিল এই মেগার। তারপর লম্বা সময় ধরে শনের অনুরাগীরা তার ফেরার অপেক্ষায় দিন গুণছে। এদিন ক্যামেরা হাতে ‘রোশনাই’-এর শনকে দেখে মুগ্ধ অনুরাগীরা। অপরদিকে, ঘুঙুর মেয়ে গঙ্গার ঘাটে নাচতে দেখা গেল অনুষ্কাকে। সাদা সালোয়ার কামিজে অপ্সরা লাগছে শনের নায়িকাকে।

১০ সেকেন্ডের টিজারে দেখা গেল, গঙ্গার ঘাটের পাশে ধ্রুপদী নৃত্য তালিম দিচ্ছে নায়িকা। তাকে লেন্সবন্দি করছেন নায়ক। প্রথম টিজারেই সম্প্রচারের দিনক্ষণ এবং সময় জানিয়ে দিল জলসা। ২৫শে এপ্রিল থেকে রাত ৮.৩০টায় সম্প্রচারিত হবে শন-অনুষ্কা অভিনীত ‘রোশনাই’।

আরো পড়ুন: সুচিত্রা সেনের নাতনিকে অ’ক’থ্য ভাষায় হু’ম’কি! লাগাতার হু’ম’কি’র মুখে রাইমাকে নিয়ে চিন্তিত পরিবার

নয়া ধারাবাহিকের আগমনে কপাল পুড়ল কোন জনপ্ৰিয় ধারাবাহিকের? সূত্রের খবর, রোশনাই আসতেই বন্ধের মুখের যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনের জনপ্ৰিয় মেগা ‘লাভ বিয়ে আজকাল'(Love Biye Ajkal)। ওম-তৃণা অভিনীত ধারাবাহিকটি শুরু হয়েছিল ২০২৩ সালের আগস্ট মাসে। পরবর্তীতে নায়িকা বদলের মতো বিরল ঘটনাও দেখেছে দর্শক। তৃণা সাহার মতো নামজাদা মুখও বদলে দিতে পারেনি টিআরপি ভাগ্য। দীর্ঘদিন ধরে টিআরপি পতনের সাক্ষী থেকেছে ধারাবাহিকের দর্শক।

Love Biye Aajkaal, Roshnai, Bengali Serial, Star Jalsha, স্টার জলসা, রোশনাই, লাভ বিয়ে আজকাল, বাংলা সিরিয়াল

স্টার জলসার এই ধারাবাহিকের প্রতিদ্বন্দ্বী শ্বেতা-রণজয়ের ‘কোন গোপনে মন ভেসেছে'(Kon Gopone Mon Veseche)। টিআরপি তালিকায় পয়লা পাঁচে থাকা এই ধারাবাহিকের সঙ্গে এঁটে উঠতে পারছিল না ‘লাভ বিয়ে আজকাল’। তাই এই ধারাবাহিক বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে জলসার চ্যানেল কর্তৃপক্ষ।

Back to top button