স্টার জলসার নতুন ধারাবাহিকের জন্য হয়ে জনপ্রিয় নায়ক-নায়িকার লুক সেট! ভাঙা হচ্ছে জনপ্রিয় ধারাবাহিকের সেট!

বর্তমানে ধারাবাহিকগুলোর একমাত্র মাপকাঠি হয়ে দাঁড়িয়েছে টিআরপি। টিআরপি বর্তমানে জানান দেয় কোন ধারাবাহিক টিকে থাকতে চলেছে ময়দানি আর কোন ধারাবাহিক চিরতরে বিদায় নিতে চলেছে পর্দা থেকে। সবটাই বর্তমানে হয় টিআরপি কারণে। ইতিমধ্যেই জি বাংলার পর্দা থেকে বিদায় নিতে চলেছে ধারাবাহিক ইচ্ছে পুতুল। প্রথমে ধারাবাহিকটির জনপ্রিয়তা থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে কমে যেতে থাকে ধারাবাহিকের টিআরপি। স্লট বদল করেও ভালো হয়নি বিশেষ তাই শেষমেশ ধারাবাহিকটিকে বন্ধ করার সিদ্ধান্ত নেন প্রযোজনা সংস্থা।

তবে ইচ্ছে পুতুল ছাড়াও জানা গেছে আরও বেশ কয়েকটি টিআরপি হারানোর ফলে সামিল হতে পারে এই তালিকায়। জানা গেছে কিছু মাস আগেই শুরু হওয়া ধারাবাহিক মিলি শেষ হতে চলেছে শীঘ্রই। ধারাবাহিকের টিআরপি শুরু থেকে ভালো না হওয়ার কারণেই এই সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। মিঠিঝোরা, মন দিতে চাই এই ধারাবাহিকগুলি আরও একবার সুযোগ দিয়েছে চ্যানেল। তবে এই একই অবস্থা স্টার জলসাতেও। স্টার জলসাও টিআরপি জেরে বন্ধ করছে তাদের টিআরপি হারিয়ে ফেলা ধারাবাহিকগুলি।

ইতিমধ্যেই বন্ধ হয়েছে স্টার জলসার ধারাবাহিক সন্ধ্যাতারা। মাত্র ৮ মাসের মধ্যেই ধারাবাহিকের টিআরপি প্রতিপক্ষ ধারাবাহিক ফুলকিকে হারাতে না পারার কারণে শেষ বন্ধ করার সিদ্ধান্ত নেয় স্টার জলসার কর্তৃপক্ষ। এছাড়াও জানা গেছে শেষ হতে চলেছে স্টার জলসায় মাস খানেক আগে শুরু হওয়া ধারাবাহিক তুমি আসে পাশে থাকলে যদি তাদের টিআরপি বাড়াতে ব্যর্থ হয় তবে তারাও বিদায় নেবে পর্দা থেকে। এছাড়াও জানা গেছে একসময় কার সবচেয়ে জনপ্রিয় এবং সবচেয়ে দীর্ঘদিন চলা ধারাবাহিক অনুরাগের ছোঁয়াও বিদায় নিতে চলছে পর্দা থেকে।

তবে পুরনো ধারাবাহিকগুলি বিদায় নেওয়া রঙ্গে সঙ্গে চ্যানেল নিয়ে আসছে নতুন ধারাবাহিকও। সেই কারণেই ইতিমধ্যেই স্টার জলসায় সম্প্রচারিত হতে শুরু করেছে টেন্ট সিনেমার ধারাবাহিক বঁধুয়া আর জি বাংলায় সম্প্রচারিত হতে চলেছে ব্লুজ প্রযোজনা সংস্থার ধারাবাহিক যোগমায়া। এছাড়াও জি বাংলার আসতে চলেছে অর্গানিক স্টুডিও, সুব্রত রায় প্রযোজনা সংস্থা এবং এন আইডিয়াসের নতুন ধারাবাহিক।

একইভাবে স্টার জলসাও আসতে চলেছে অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থা, ম্যাজিক মোমেন্ট এবং সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক। অ্যাক্রোপলিসের নতুন ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী এবং অভিনেত্রী ঋতব্রতা দে। ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিকের জন্য সেট ভাঙা হচ্ছে গুড্ডি ধারাবাহিকের। সেই কাজ শেষ হলেই শুরু হবে অভিনেতা অভিনেত্রী চয়নের কাজ।

আরও পড়ুনঃ পিরিত শেষ! ‘তোকে আমি আর চাই না, তুই চলে যা এখান থেকে’ পলাশকে তাড়িয়ে দিল পরাগ!

তবে এবার সংবাদ আসছে সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক নিয়ে। জানা গেছে ধারাবাহিক গৌরী এলোর সেটেই শুরু হবে সুরিন্দর ফিল্মসের আসন্ন ধারাবাহিকে শুটিং এবং ধারাবাহিকে মূল অভিনেত্রী চরিত্রে থাকবেন একজন নবাগতা যাকে চয়ন করার জন্য অডিশন শেষ হয়েছে ইতিমধ্যেই এবং তাদের মধ্যেই বেছে নেওয়া হয়েছে একজন অভিনেত্রীকে। তবে মূল অভিনেতার চরিত্রে থাকতে চলেছে একটি চমক। থাকছেন একজন জনপ্রিয় টেলি অভিনেতা তবে সেই অভিনেতার নাম এখনও জানায়নি প্রযোজনা সংস্থা। যদিও তাকে নিয়ে প্রথম দফার লুক সেটের কাজ শেষ হয়েছে ইতিমধ্যেই। তবে তার নাম জানা যাবে খুব শীঘ্রই। সেই সংবাদও আপনাদের দেব আমরা, তবে শুধু সময়ের অপেক্ষা।

Back to top button