পিরিত শেষ! ‘তোকে আমি আর চাই না, তুই চলে যা এখান থেকে’ পলাশকে তাড়িয়ে দিল পরাগ!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথায় (Kar Kache Koi Moner Kotha) পুতুলের বিয়ের দিন হটাৎ দুর্ঘটনার শিকার হয় পরাগ। মিষ্টি কিনে ফেরার পথেই অ্যাকসিডেন্ট হয়ে হয় তার। সেই সংবাদ শোনা মাত্রই তড়িঘড়ি ঘটনার স্থানে পৌঁছায় শিমুল। পুলিশ আসার পর পুলিশের সাহায্য নিয়ে শিমুল পরাগকে ভর্তি করে হাসপাতালে। ডাক্তার জানায় পরাগের একটা আপারেশন করতে হবে তাই তার পরিবারের সদস্যদের মধ্যে কাউকে হাসপাতালে আসতে হবে। সেটা শুনেই শিমুল প্রাক্তন স্ত্রী হিসেবে সই করে বন্ড পেপারে।

শিমুল ডাক্তারকে অনুরোধ করে তিনি যেন পরাগের অপারেশন এখনই শুরু করেন। তখন বিপাশা ফোন করে জানিয়ে দেয় পলাশকে আসার জন্য। সেই সংবাদটি শুনে পুতুলের বিয়েতে গিয়ে বিয়ে থামাতে বলে পলাশে এবং সকলকে জানিয়ে দেয় পরাগের অ্যাক্সিডেন্টের সংবাদ। সেটা শুনে ভেঙে পরে মধুবালা দেবী কিন্তু তিনি জানিয়ে দেয় কিছুতেই পুতুলের বিয়ে বন্ধ হবে না তখনই তীর্থও সিঁদুর পরিয়ে দেয় পুতুলকে। বিয়ে সম্পন্ন হতেই তুতুলকে নিয়ে হাসপাতালে চলে যায় পলাশ।

সেখানেই গিয়েই সে শুনতে পারে পরাগের অপরেশনের কথা। সেই সংবাদটি শুনেই রেগে যায় পলাশ। সে জিজ্ঞাসা করে কে বন্ড পেপারে সই করেছে। তখন শিমুল তাকে বলে পরাগের পরিস্থিতি ভালো না হওয়ায় শিমুলই সই করেছে বন্ড পেপারে। সেটা শুনেই আরও রেগে যায় পলাশ। সে চিৎকার করে বলতে থাকে সে এই হাসপাতালের বিরুদ্ধে মামলা করবে। সে শিমুল, হাসপাতাল আর ডাক্তার কাউকেই ছাড়বে না। সেটা শুনেই ডাক্তার বলেন যাই হয়ে যাক তিনি পরাগের অপারেশন করবেন।

তারপর পরাগের অপারেশন হয়ে যাওয়ার পর তাকে দেখতে সকলকে চলে যায় ভিতরে। সেখানেই গিয়েও পলাশ পরাগকে বলতে শুরু করে শিমুলের ব্যাপারে। পলাশ বলে শিমুলের জন্যই হয়েছে সব। সেই পরাগকে এইরকম একটা বাজে হাসপাতালে ভর্তি করেছিল। এই হয়তো লোক দিয়ে তার অ্যাকসিডেন্ট করিয়েছে। পলাশ এও বলে যে শিমুল তার স্ত্রী না হয়েও তার বন্ড পেপারে সই করছে। সে শিমুলকে ধমকি দেয় শিমুলকে সে জেলে পাঠাবে কিন্তু তখন পরাগ বলে তাকে চলে যেতে। পরাগ পলাশকে বলে শিমুলই তার প্রাণ বাঁচিয়েছেন। শিমুল না থাকলে সে আর থাকতো না তাই সে যেন আর হাসপাতালে না আসে। সেটা দেখে অবাক হয়ে যায় শিমুল।

আরও পড়ুনঃ দীপার নায়ক বদল! রূপার জেদের কাছে হেরে গিয়ে অর্জুনকে নিয়ে বড় সিদ্ধান্ত নিল দীপা!

বাড়ি আসেও শিমুলকে নিয়ে সকলের সামনে যা ইচ্ছে তাই বলতে শুরু করে পলাশ। সে বলে সবকিছু হচ্ছে শুধু শিমুলের জন্য। শিমুলই সব কিছুর জন্য দায়ী। সে মধুবালা দেবীকে বলে শিমুল পরাগের অপারেশনের জন্য বন্ড পেপারে সই করেছে কারণ সে পরাগকে মারতে চায় কিন্তু মধুবালা দেবী বলেন তিনি শিমুলকে বিশ্বাস করেন। কিছুদিন পর পরাগকে বাড়ি নিয়ে আসেন মধুবালা দেবী আর শিমুল সেখানে পলাশ চলে আসে আর বলে শিমুল এই বাড়িতে থাকবে না, সে বেরিয়ে যাবে কিন্তু পরাগ তখন তার প্রতিবাদ করে বলে শিমুল থাকবে। সে শিমুলকে বিশ্বাস করে কিন্তু পলাশ থাকবে না। সে যেন এখান থেকে চলে যায়। সেটা শুনেই পলাশ সহ অবাক হয়ে যায় মধুবালা দেবী আর শিমুল। তাহলে কি মনে হয় আপনাদের এবার কি করবে পলাশ শিমুলকে তাড়ানোর জন্য?

Back to top button