Locket Chatterjee: শ্রী রামকৃষ্ণের বংশের মেয়ে থেকে হয়ে গেলেন জনপ্রিয় অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায়! আধ্যাত্মিক ভাব তার মধ্যেও ভরপুর! এই রহস্য জানে না কেউ

তিনি একসময়ের জনপ্রিয় অভিনেত্রী কিন্তু এখন আর অভিনয় জগতের সঙ্গে নেই সম্পর্ক। ছোট এবং বড় পর্দা কাঁপানোর পর এখন ব্যস্ত রাজনীতির ময়দানে। তবে দুই ক্ষেত্রেই সমানভাবে সফল এটা বলতেই হয়। শাসক দলের বিরোধী শিবিরের জনপ্রিয় এক মুখ এবং পশ্চিমবঙ্গের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে শক্ত প্রতিদ্বন্দ্বী লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। তার কেরিয়ারের শেষ দিকের জনপ্রিয় ছবির মধ্যে অন্যতম হলো অপর্ণা সেন পরিচালিত মৃণালিনী।

যারা শিরোনাম পড়েছে তারা চিনেই গেছে কাকে নিয়ে কথা বলছি আমরা। হ্যাঁ, তিনি হলেন লকেট চট্টোপাধ্যায়। এই অভিনেত্রীর সম্পর্কে বলা হয় তিনি নাকি রামকৃষ্ণের বংশের মেয়ে অর্থাৎ তার বংশধর। যদিও এই নিয়ে খুব বেশি মানুষ জানে না। আসল বিষয়টা কী?

f4537e555ab9b3443bc26cd25530f24deb8929f13bf2d377aee469a932444d0b

হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের তর্জন গর্জন এক মুহূর্তের জন্য হলেও চমকে দিতে পারে তাবড় তাবড় রাজনীতিবিদকে। কাদা ছোড়াছুড়ি রাজনীতিতে চলতেই থাকে কিন্তু যারা তাকে ব্যক্তিগত আক্রমণ করে তাদের ছেড়ে কথা বলেন না লকেট। সম্প্রতি আবার প্রকাশ্যে মা বোনদের ঝাঁটা, খুন্তি, বঁটি নিয়ে রাস্তায় নেমে প্রতিরোধ গড়ে তোলার ডাক দিয়েছেন এই হেভিওয়েট পদ্ম শিবিরের নেত্রী। বিজেপি মহিলা মোর্চার হয়ে দীর্ঘদিন ধরেই মেয়েদের ক্ষমতায়ন নিয়ে সোচ্চার লকেট।

তবে আজ আর নায়িকার অভিনয় জীবন বা রাজনীতির জীবন নিয়ে আলোচনা নয়, আমরা জানবো কেনো বলা হয় ঠাকুর শ্রী শ্রী রামকৃষ্ণের বংশের মেয়ে এই লকেট? শোনা যায়, নায়িকার বাবা দক্ষিণেশ্বর মন্দিরের পুরোহিত ছিলেন। দক্ষিণেশ্বরেই জন্ম হয়েছে লকেটের। সেখানে কেটেছে শৈশব।

Back to top button