Bangla Serial

পর’কীয়ার গল্প লিখে সেরা বঙ্গনারী সম্মান পেলেন লীনা গঙ্গোপাধ্যায়!’সত্যিই সেরা বঙ্গনারী’, সোশ্যাল মিডিয়ায় চলছে তুমুল সমালোচনা

বাংলা সিরিয়ালের এখন একটা অন্যতম ধারা হচ্ছে পরকী’য়া।অনেক ক্ষেত্রে হয়তো পর’কীয়া বলা যাবে না কিন্তু একটা লোকের দুটো বউ এটা দেখা যায় বাংলা সিরিয়ালে। আর দেখা যায় মূলত এই গল্পগুলোর লেখিকা হলেন মহিলা কমিশনের চেয়ারপার্সন লীনা গঙ্গোপাধ্যায়। তিনি আজকে থেকে ইন্ডাস্ট্রিতে যুক্ত না। বহু দিনের পুরনো মানুষকে তবুও যত দিন যাচ্ছে তার গল্পে উন্নতির বদলে যেন রক্ষণশীলতাই বেশি দেখা যায়।

আগে তার শ্রীময়ী ও মোহর গল্প নিয়ে প্রচুর সমালোচনা হয়েছিল। পরবর্তীকালে ধূলোকণা এবং আয় তবে সহচরী নিয়ে ভীষণ সমালোচনা হচ্ছে। কোনো সিরিয়ালে একটা সুস্থ স্বাভাবিক দাম্পত্য তিনি দেখাতে পারেন না। এদিকে তিনি আবার মহিলা কমিশনের চেয়ারপার্সন।

আর এবার জানা গেল, লীনা গঙ্গোপাধ্যায় সেরা বঙ্গনারীর সম্মান পেয়েছেন। বিভিন্ন বেসরকারি সংস্থা থেকে এই অ্যাওয়ার্ড ফাংশনের আয়োজন করা হয়েছে আর সেখানেই তাকে এই সম্মান দেওয়া হয়েছে। তার সঙ্গে সম্মান পেয়েছেন যিনি রুদ্রিকের মা সাজতেন তিনি আর সাংবাদিক পিউ।

যদিও এই খবরটা আজকে সকালে ফেসবুকে প্রকাশ হওয়ার পর থেকেই হাসিতে ফেটে পড়েছে জনগণ। শুরু হয়েছে তুমুল সমালোচনা। লীনা গঙ্গোপাধ্যায় এমন কী সমাজকে বার্তা দেন যাতে তাকে সেরা বঙ্গনারী অ্যাওয়ার্ড দিতে হবে?উঠছে সেই প্রশ্ন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button