Koel Mallick: মাস গেলে কোটি টাকা উপার্জন তবুও এত সাধারণ বনেদি বাড়ির মেয়ে-বৌ কোয়েল মল্লিক!নিজের হাতে আলপনা আঁকলেন, শাঁখ বাজিয়ে করলেন‌ লক্ষ্মী পুজো

দুর্গাপূজা কেটে গেলেও বাঙালির মধ্যে রয়ে গেছে পুজোর রেশ। দুর্গা মা চলে গেলেও কিছুদিনের মধ্যেই আসেন আমাদের ঘরে মা লক্ষ্মী। আর গত কাল ছিল বাঙালির কোজাগরী লক্ষ্মী পুজো। যা অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সকল সাধারণ মানুষের ঘরেই হয়ে থাকে। বাঙালি ঘরের মেয়েবউরা এই দিন মা লক্ষ্মীর আরাধনা করে। গতকাল সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে বহু জনপ্রিয় অভিনেত্রীদের বাড়ির লক্ষ্মীপুজোর একাধিক ভিডিও এবং ফটো দিতে।

Koel Mallick celebrates Vijaya Dashami, participate in Sindoor Khela with family | Bengali Movie News - Times of India
তাদের মধ্যে অন্যতম একজন হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। মল্লিক বাড়ির দুর্গা পুজো তো সবাই জানেন কিন্তু সে বাড়িতে যে একাধারে মা লক্ষ্মীর আরাধনা ও খুব ধুমধাম করে হয়। বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক সেই সঙ্গে তার বাবা রঞ্জিত মল্লিক একজন কিংবদন্তি অভিনেতা। এই দুই অভিনেতা-অভিনেত্রীকেই বাংলার দর্শক ভীষণ পছন্দ করেন।

Koel Mallick birthday special: Take a look at the Ghare & Baire actor's enviable collection of sarees! - Zee5 News
আর দুর্গাপূজা এলেই কলকাতার নামিদামি বনেদি বাড়ির পুজো গুলোর মধ্যে অন্যতম হলো মল্লিক বাড়ির দুর্গাপুজো। তাদের বাড়ির পূজো নিয়ে একাধিক খবর সংবাদ মাধ্যমে হয়ে থাকে পুজোর কটা দিন। সেই সঙ্গে কোয়েলের সোশ্যাল মিডিয়াতেও দেখা যায় পুজোর একাধিক ছবি। বাবা মা পরিচালক স্বামী নিশপাল সিং এবং ছোট ছেলেকে নিয়ে এ বছরের দুর্গাপূজো কাটানোর একাধিক ছবি তিনি সোশ্যাল মিডিয়াতে দিয়ে ছিলেন।

Invoking the goddess - Telegraph India
এবার মা লক্ষ্মীর আরাধনা করতে দেখা গেল কোয়েল মল্লিককে। বাড়ির দুর্গাপূজায় যেমন নিজে পুরোপুরি থেকে সব রকম আয়োজন করে থাকেন। সেই ভাবেই মা লক্ষ্মীর আরাধনাতেও তিনি সব আয়োজন করেন। এদিন সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও দেখা গেল যেখানে হলুদ শাড়ি পরে নিজের হাতে আলপনা দিচ্ছেন কোয়েল। তার সঙ্গে পুজোর পরে পঞ্চ প্রদীপের তাপ ও প্রত্যেককে দিচ্ছেন। এই দেখে সোশ্যাল মিডিয়াতে নেটিজেনরা তার প্রশংসা করেছে। এত বড় অভিনেত্রী তারপরেও নিজের বাড়ির পুজোতে রীতিমতো সব রকম জোগাড় তিনি নিজেই করছেন দেখে দর্শকরা মুগ্ধ।

Back to top button