‘অহনা জেদি, ভালোবাসার জন্য সব পারে! ‘মায়েদের কষ্টটা বুঝতে পারি’! আবার মায়ের কাছেই ফিরছে পর্দার মিশকা?

প্রথম ধারাবাহিকেই খলনায়িকার চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন। একবাক্যে বলা যায় বাংলা টেলিভিশনের সফল খলনায়িকা তিনি। প্রথম ধারাবাহিকেই বাজিমাত করেছেন। তার অভিনয়ে মুগ্ধ নেটিজেনরা। স্টার জলসার (Star Jalsha ) সফল ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার সফল খলনায়িকা (villain) তিনি।খল চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তার শিখর ছুঁয়েছেন তিনি।

নাচের মধ্যে দিয়েই পরিচিতি পেয়েছিলেন অহনা। নাচ‌ই ছিল তার প্রথম প্রেম। এই নাচের মধ্যে দিয়েই ব্যাপক খ্যাতি অর্জন করেছিলেন তিনি। আর সেই নাচের মাধ্যম থেকেই ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয়ের প্রস্তাব পান তিনি। আর এই চরিত্রটায় তিনি যথার্থ। তার অভিনয় ভীষণভাবে দর্শকদের পছন্দ হয়েছে। তবে সাম্প্রতিক সময়ে নিজের অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের কারণেও জোর চর্চায় উঠে এসেছেন এই অভিনেত্রী।

বাস্তবজীবনে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের মেকআপ আর্টিস্ট দীপঙ্কর দে’র সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। যদিও এই সম্পর্ক মেনে নেননি অভিনেত্রীর মা। এমনকী শোনা যায় এই কারণে নাকি মায়ের সঙ্গে দূরত্ব‌ও তৈরি হয়েছে অভিনেত্রীর। এই মুহূর্তে অনরাগের ছোঁয়া ধারাবাহিকের বর্তমান ট্র্যাক অনুযায়ী সন্তান সম্ভবা অহনা।‌ এই বিষয়ে সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন, ‘বেবিবাম্প নিয়ে অভিনয় করাটা বেশ কষ্টকর। আমার কোমর ব্যথা হয়ে যাচ্ছে। আসলে আমার স্পন্ডেলাইসিস আছে। আর তাই বেশি সমস্যা হচ্ছে। এটা তো তাও অনেক হালকা কিন্তু আসল বেবিবাম্প অনেক বেশি হেভি হয়। তখন‌ই বুঝতে পারি মা দের কষ্টটা।’

যদিও অভিনেত্রী বাড়িতে কিন্তু দুটি সন্তান রয়েছে। অহনার কথায়, আমি খুব ভালো ডগ মম। আমি কাজে আসি বলে ওদের জন্য আলাদা করে কেয়ারটেকার রাখা রয়েছে। আসল বেবির অভিজ্ঞতা না থাকলেও ওই দুখানা বাচ্চাকে সামলানোর অভিজ্ঞতা আমার খুব ভালো।’

মিশখার চরিত্রে অভিনয় প্রসঙ্গে জানতে চাওয়া হলে অভিনেত্রী বলেন, মিশকা সারা জীবন আমার সঙ্গে থেকে যাবে। আমায় অনেকেই গালমন্দ করেন আমি জানি কিন্তু এতে আমি ভীষণ আনন্দ পাই। আমার অভিনয়টা এখানেই সার্থক। আবার অনেকে আমার অভিনয়ের প্রশংসাও করেন, সেটাও আমার বড় প্রাপ্তি।

ভালোবাসাকে পাওয়ার জন্য কতটা মরিয়া অহনা? এই প্রসঙ্গে অভিনেত্রীর মন্তব্য মিশকার মতো নয়‌। সূর্যকে পাওয়ার জন্য মিশকা যে রাস্তাগুলো অবলম্বন করে সেটা উচিত নয়। কিন্তু অহনা জেদি। যদি কিছু ভালো লাগে আর সে যদি বোঝে সেটা তার জন্য ভালো। তাহলে সেটা পাওয়ার সব রকম চেষ্টা সে করে।

Back to top button