Bangla Serial

Srijla-Rohan: পুরনো বিচ্ছেদ ভুলে আবার নতুন ইনিংস শুরু সৃজলা, রোহনের! ‘সৃজলাকে আগে যতটা ভালবাসতাম এখনো ততটাই ভালোবাসি’, মনের কথা বলতে লজ্জা নেই অভিনেতার

দুজনেই বাংলায় টেলিভিশনের পর্দায় দারুন ভাবে জনপ্রিয়। একজনকে মানুষ দেখেছে ‘মন ফাগুনে’ পিহুর চরিত্রে অভিনয় করতে। আর সেই চরিত্রে অগাধ ভালোবাসা দিয়েছে দর্শক। উল্টোদিকে আরেকজনকে দেখেছে নানা রকম চরিত্রে অভিনয় করতে। ভজ গোবিন্দ থেকে ভাসান বাপি সবকিছুতেই দর্শকের মন জয় করেছেন সাবলীল অভিনয়ের মাধ্যমে। বুঝতেই পারছেন এখানে কোন দুই অভিনেতা-অভিনেত্রীর কথা বলা হচ্ছে। একজন হলেন সৃজলা গুহ এবং অন্যজন হলে রোহন ভট্টাচার্য।

এই দুই অভিনেতা অভিনেত্রীর সম্পর্ক নিয়ে কম চর্চা নেই সোশ্যাল মিডিয়া থেকে টেলিপাড়ায়। একটা সময় এই জুটিকে একসঙ্গে দেখতে দর্শক দারুণ পছন্দ করত। কিন্তু তারপরেই তাদের বিচ্ছেদের খবর সামনে আসে। সেই কথা শুনে ভক্তরা কষ্ট পেয়েছিল। কিন্তু তাদের দুজনের প্রেমের সম্পর্ক ভেঙে গেলেও একে অপরকে এখনো ভালো বন্ধু ভাবেন এমনটা বহুবার অভিনেতা অভিনেত্রীর মুখে শোনা গেছে। তবে এবার নতুন বছরে আবার তারা একসাথে।

Bengali Serial: একই সময় দুই চ‍্যানেলে মেগা রোহন- সৃজলার! TRP বিবাদ কি  সম্পর্কেও আসবে? - mon phagun serial timing clashes with aparajita apu will  Tele Couple Rohaan Bhattacharya & Srijla Guha relationship
সেটা দেখার পর অনেকেই প্রশ্ন তুলছেন তাহলে কি নতুন বছরে আবার এক হলেন তারা? উত্তর কলকাতার গলিতে গলিতে ,কুমোরটুলির গঙ্গার ঘাটে আবার একসঙ্গে দেখতে পাওয়া গেল এই জুটিকে। তবে এবার আর নতুন কোন সম্পর্ক নয় আসলে সরস্বতী পুজো উপলক্ষে পুরনো দূরত্ব ঘুচিয়ে আজকাল পোর্টালের ফ্যাশন পাতার শুটিংয়ে ক্যামেরা বন্দী হয়েছিলেন তারা। আজকাল ডট ইন যখন অভিনেতার সামনে প্রশ্ন করেছিল তখন তিনি সৃজলা সম্পর্কে বলেন তাদের মধ্যে প্রেম ছিল না ভালোবাসা ছিল। প্রেম ক্ষণস্থায়ী ভালোবাসা সহজে যায় না।

তারপরেই রোহনের মুখে শোনা যায়, তিনি সৃজলাকে আগে যতটা ভালবাসতেন এখনো ঠিক ততটাই বাসেন। তাই কাজ করতে কোন রকম অসুবিধা হয়নি। বরং বহুদিন পর এভাবে পাশাপাশি চলতে ভালোই লাগছিল। আর এমনটা নাকি অভিনেত্রীর মুখেও শোনা গেছে। রোহন জানান তার ভবিষ্যতে সৃজলার সাথে কাজ করতে কোন রকম আপত্তি নেই। আর এমন বক্তব্যও নাকি সৃজলার মুখেও শোনা গেছে, তার কথায়,’ অনেকদিন পরে কাজ করে বেশ ভালো লাগছে কিন্তু। চল আমরা আবার কাজ করব’।

Rohan Bhattacharya | Rohan Bhattacharya Will Take A Short Break After  Aparajitu Apu, Will Be Back In OTT dgtl - Anandabazar
আরও পড়ুন:
Rohan Bhattacharya: বাংলার ঘরের ছেলের এবার বলিউড পারি, সোজা ‘ যশরাজ ‘ – এ চান্স পেলো “ভাসান বাপি” রোহণ

এদিন অভিনেতাকে দেখা গিয়েছিল লাল ধুতি সাদা পাঞ্জাবিতে। আর উল্টোদিকে বড় বড় ফ্লাওয়ার মোটিফে ঢাকা শাড়ি পড়েছিলেন সৃজলা। দেবীর সামনে দাঁড়িয়ে প্রেমিকাকে যেন দেবী রূপে কল্পনা করছিলেন অভিনেতা। তবে এছাড়াও এখন রোহনের হাতে রয়েছে বেশ কিছু কাজ। তিনি এখন দারুণভাবে ব্যস্ত বড় পর্দার ছবি নিয়ে। অবশ্য সেই সঙ্গে শোনা গেছে তার কাছে কিছুদিন আগেই মুম্বাই থেকে ফোন এসেছিল। যশ রাজ ফিল্মের সঙ্গে কথা হয়েছে তার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button