Sonamoni Saha: এত জনপ্রিয় অভিনেত্রী তবু তলানিতে টিআরপি! এক্কা দোক্কার অবস্থা খারাপ হওয়ার জন্য ক্ষুব্ধ “রাধিকা” সোনামণি সাহা! খুললেন মুখ, দিলেন দোষ কিন্তু কাকে?

বর্তমানে স্টার জলসায় লেখিকা লীনা গাঙ্গুলীর লেখা যে কটি ধারাবাহিক চলছে তার মধ্যে অন্যতম হলো ‘এক্কাদোক্কা’। এখানে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী সোনামণি সাহা এবং অভিনেতা সপ্তর্ষি মৌলিককে। তবে স্টার জলসায় যে দুটি ধারাবাহিক চলছে সেটির মধ্যে একটিও টিআরপি তালিকায় সেভাবে ভালো ফল করতে পারছে না। আর সেই জায়গায় দেখতে হলে একটা সময় লীনা গাঙ্গুলির সিরিয়াল মানেই টিআরপি তালিকায় হিট হতো। কিন্তু এখন দর্শকদের লেখিকার উপর অভিযোগ তিনি কুটকাচালি এবং পর’কী’য়া বেশি দেখান ধারাবাহিকে।

এর মধ্যে যদি ধরা যায় এক্কাদোক্কা ধারাবাহিকে তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীরা থাকলেও সেই ধারাবাহিকের জনপ্রিয়তা আশানুরূপ নয়। এই প্রশ্ন নিয়ে সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন ধারাবাহিকের নায়িকা রাধিকা অর্থাৎ অভিনেত্রী সোনামণি সাহা। কেন জনপ্রিয়তা পাচ্ছে না তার সিরিয়াল এ প্রসঙ্গে সোনামণি দায়ী করেছেন ওটিটি প্লাটফর্ম গুলোকে।

বর্তমানে স্টার জলসার সিরিয়াল গুলোর নতুন এপিসোড টিভিতে সম্প্রচার হওয়ার আগেই ডিস্নি প্লাস হটস্টারে সম্প্রচারিত হয়ে যায়। এখানে সামান্য কিছু সাবস্ক্রিপশন চার্জ দিয়ে কিংবা কখনো কখনো বিনা সাবসক্রিপশনেও সিরিয়ালের নতুন এপিসোড দেখা যায়। সেখানে দেখতে গেলে জি ফাইভের ব্যাপার একেবারেই অন্যরকম।

জি ফাইভ এ সাবস্ক্রিপশন চার্জ অনেক বেশি। তাই অত টাকা দিয়ে ওটিটিতে সিরিয়ালের নতুন এপিসোড না দেখে বেশিরভাগ দর্শক টিভিতেই দেখেন। কিন্তু উল্টোদিকে স্টার জলসার ক্ষেত্রে তেমনটা হয় না। স্টার জলসার সিরিয়াল দর্শক আর টিভিতে দেখছেন না তাই টিআরপি কমে যাচ্ছে। এটা ওটিটি প্লাটফর্ম এর জন্য ভালো হলেও টিভির জন্য কিন্তু এমনটা নয়। তাই এটা বেশ চিন্তার বিষয় বলেই মনে করছেন অভিনেত্রী।

অভিনেত্রী আরো বলেন স্টার জলসা হোক বা জি বাংলা, বাংলা টেলিভিশনের চ্যানেল গুলির উপার্জন হয় কিন্তু টিআরপি থেকেই। আর দিনের পর দিন যদি এমনটা চলতে থাকে তাহলে ভবিষ্যতে চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। অভিনেত্রী মতে এক্কাদোক্কার দর্শক কমে গিয়েছে এমনটা নয় তবে তারা টিভিতে নতুন এপিসোডের জন্য অপেক্ষা করা ছেড়ে দিয়েছে।

Back to top button