‘মা সোনাকে বলো আমি সব কিছু মেনে নেব’! সোনার জন্য সূর্য দীপাকে মেনে নিল! সূর্য-দীপার সম্পর্কের কথা জেনে রূপার উপর রেগে গেল সোনা

রূপার পাশাপাশি সোনার কাছেও ধীরে ধীরে সবকিছু স্পষ্ট হয়ে গেল। সোনা জানতে পেরে গেল সূর্য ও দীপার আসল পরিচয়। দুই সন্তানের সুখের জন্য দীপা সূর্যের অপমান সহ্য করেই সেনগুপ্ত বাড়িতে চলে এসেছে। মায়ের অধিকারকে সামনে এনে সূর্যকে বাধ্য করেছে দীপাকে এ বাড়িতে থাকতে দিতে। সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান। একদিকে রূপা সকল সত্যি জেনে গিয়েছে, অন্যদিকে সোনা জেনে গিয়েছে তার আসল বাবা সূর্য নয়। তাই সে ফুলমার কাছেই থাকতে চায়। দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তানের শোচনীয় মানসিক অবস্থা।

আগেই রূপা জেনেছিল বাবার কথা, তারপর জানল তার বোন সোনার কথা। এবার সোনার মনেও জাগতে শুরু করেছে নানান প্রশ্ন। এতদিন সোনা-রূপা চেষ্টা করেছে, যাতে সূর্য-দীপার মিল হয়ে যায়। বর্তমানে দীপার বোন উর্মিও দীপা আর সূর্যের মিল করানোর চেষ্টা করছে। একটাসময় সে অনেক ফন্দি এঁটেছিল দুজনকে আলাদা করে দেওয়ার। এখন সে পাল্টে গিয়েছে। কিন্তু সেই মিল যেন কোনওমতেই হচ্ছে না। আর সেই ‘অনুরাগের ছোঁয়া’র একঘেঁয়ে পর্ব দেখে বিরক্তি জন্মেছে দর্শকদের মনেও। যত দিন এগোচ্ছে, সূর্য – দীপার মধ্যে দূরত্ব ততই বাড়ছে। আর এর জন্য দায়ী মিশকা, সূর্যের বেস্ট ফ্রেন্ড।

যে প্রথমদিন থেকে সূর্যকে চেয়ে এসেছে। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। এতদিন সূর্যের জন্য নিজের মেয়ে সোনার থেকে দূরে ছিল দীপা। কিন্তু সোনার কষ্ট দেখে দীপা আর নিজেকে আটকাতে পারল না।

আর তাই সেনগুপ্ত বাড়িতে দুই সন্তানের হাত ধরে প্রবেশ করে দীপা। বাড়ির সকলেই উঠেপড়ে লেগেছে কিছু না কিছুভাবে দুজনের এক করানোর চেষ্টায়। এরমাঝেই সোনার হাতে পরে সূর্য-দীপার বিয়ের ছবি, পাশাপাশি সে জানতেও পারে রূপা তাদের মেয়ে। তাই সে এবার রূপার উপর রেগে যায়। কিন্তু রূপা সোনাকে বুঝিয়ে বলে, এতে তার দোষ নেই। তার মাই ব্যারন করেছিল সত্যি কাউকে বলতে। তাই সে চেয়েও বলতে পারেনি। অন্যদিকে সূর্যও তার মায়ের সাথে বাজে ব্যবহার করে বলে রূপার খুব কষ্ট।

তাই এবার সোনা ও রূপা লাবণ্যের কাছে যায়। লাবণ্য তাদের বলে তারা দুজনেই তাদের নাতনি। তখন সোনা বলে, যদি রূপা তারই নাতনি হয় তাহলে রূপা ওই ছোট জায়গায় থাকে কেন? সোনার মনে এখন অনেক প্রশ্ন। তার মনে হয় সোনা সূর্যের নিজের মেয়ে নয়, রূপা মেয়ে। এবার সূর্যের কাছ থেকেই সোনা সকলকিছু জানতে পারবে। ‘অনুরাগের ছোঁয়া’তে আসতে চলেছে ধামাকাদার পর্ব। এরআগে আমরা দেখেছি ডাইনিং টেবিলে সূর্য ও দিপাকে একসঙ্গে বসিয়ে সোনার কাকী জয় তখনই বলে ওঠে সেরা জুড়ি, সেনগুপ্ত বাড়ি সম্পূর্ণ হল। তখন সেটা শুনে সোনার মনে প্রশ্ন জাগে, কেন ফুলমাকে সেনগুপ্ত বাড়ির মেম্বার হিসাবে ধরা হচ্ছে! ফুলমা তো তার বাড়ির কেউ নয়! বর্তমান পর্ব দেখে স্পষ্ট খুব শীঘ্রই সোনার সকল সত্যির মুখোমুখি হতে চলেছে?

Back to top button