Bangla Serial

‘খুকুমণি যুগ যুগ জিও’, আজকে শেষ হচ্ছে খুকুমণি হোম ডেলিভারি, শাশুড়ি নীপার ভোল বদলে গেল হঠাৎ! বিহানকে এ কী করল নীপা?

নতুনকে জায়গা দিতে পুরনোকে জায়গা ছাড়তে হয়।কিন্তু স্টার জলসার কিছু সিরিয়ালের সঙ্গে যেটা হলো সেটাকে হয়তো ঠিক বলা যায় না আবার টিআরপির দিকটাও দেখতে হবে। কোন সিরিয়াল যদি ক্রমাগত খারাপ টিআরপি দিয়ে আসে তবে সেই সিরিয়ালকে চালানোর কোনো প্রয়োজন নেই, চ্যানেল কর্তাদের এরকমই মত।কিছু কিছু সিরিয়াল আবার বন্ধ হয়ে যায় প্রোডাকশন হাউজ এর সঙ্গে চ্যানেলের ঝামেলার কারণে।

মে মাসে একের পর এক বন্ধ হচ্ছে ব্লুজ প্রোডাকশন এর সিরিয়াল। প্রথমে জানা গেছিল যে খুকুমণি হোম ডেলিভারি বন্ধ হবে।মনে করা হয়েছিল শেষের দিকে কম টিআরপির কারণে সিরিয়াল বন্ধ হবে কিন্তু পরবর্তীকালে জানা যায় যে প্রোডাকশন হাউসের সঙ্গে ঝামেলার কারণে স্টার জলসা এবং জি বাংলা দুই চ্যানেল থেকেই এই প্রোডাকশন হাউজের সমস্ত সিরিয়াল সরিয়ে নেওয়া হবে।

সেই হিসাব অনুযায়ী আজকে খুকুমণি হোম ডেলিভারির শেষ সম্প্রচার।যদিও এই সিরিয়ালকে শেষের দিকে একদম কেউ পছন্দ করতেন না কিন্তু একটা সময় এই সিরিয়াল চ্যানেল কে প্রচুর টিআরপি দিয়েছিল। প্রায় দশবার চ্যানেল লিড করেছিলো। দুবার টিআরপি রেটিং তালিকায় দ্বিতীয় স্থানে এসেছিল।

আর এর মধ্যেই আমরা হাতে পেলাম খুকুমণি হোম ডেলিভারি শেষদিনের সম্প্রচারের কিছু মুহূর্ত। সিরিয়ালের শেষ টা একদম অন্যরকম ভাবে হলো। কিছুদিন আগেই স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে যিনি সেরা খলনায়িকার পুরস্কার পেলেন খুকুমণির শাশুড়ি নীপা হঠাৎ করে ভাল হয়ে গেল এবং শেষ দৃশ্যে খুকুমণি ও বিহান কে জড়িয়ে ধরে কান্নাকাটি করল।

ভিডিও সোর্স: Star Jalsha Hotstar.

খুকুকে সে দায়িত্ব দিল যাতে বিহান স্কুল পাশ করে কলেজ যায় তারপর ইউনিভার্সিটি যায় এবং শেষে দেব ইন্ডাস্ট্রিজ এর মালিক হয়। এই দৃশ্য দেখে লোকে হাসবে না কাঁদবে বুঝতে পারছে না কিন্তু এই ভাবেই শেষ হবে খুকুমণি হোম ডেলিভারি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button