Bangla Serial

Ganthchora: খড়ি চরিত্রে শোলাঙ্কি নয় এবার অন্য কেউ! বড় আপডেট এলো প্রকাশ্যে! তোলপাড় দর্শকমহলে

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এক সিরিয়াল হয়ে উঠেছে গাঁটছড়া। সেই সঙ্গে জনপ্রিয় হয়ে উঠেছে জুটি খড়ি আর ঋদ্ধি। দর্শক ভালবেসে তার নাম দিয়েছে “খড়িদ্ধি”। এই জুটির কেমিস্ট্রি এবং কামাল নিয়ে আলাদা করে কিছু বলার নেই।

সম্প্রতি মাঝে মাঝে দেখা যাচ্ছে যে সিরিয়াল তার টিআরপি থেকে স্থানান্তরিত হচ্ছে। মাঝে মাঝেই জায়গা হারিয়ে ফেলছে এই জুটি। তবু জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি এমনটা বলাই যায়। কিন্তু আপনাকে যদি বলি এই সিরিয়ালে খড়ির চরিত্রে এবার অন্য কেউ আসছে?


না না ভয় পাবেন না আসলে এমনটা হওয়ার কথা ছিল। কারণ এই চরিত্রে প্রথম প্রস্তাব দেওয়া হয়েছিল অন্য এক জনপ্রিয় টেলি নায়িকাকে। কে তিনি জানেন?

সেই সুন্দরী নায়িকা হলেন সন্দীপ্তা সেন যাকে বেশিরভাগ দর্শক এখনো দুর্গা হিসেবে চেনে। নির্মাতারা এবার থাকে দুর্গার ইমেজ ভেঙে চেয়েছিল খড়ি হিসেবে তুলে ধরতে। নির্মাতারা সেই হিসেবে প্রস্তাব দেয় নায়িকাকে। কিন্তু নায়িকা ফিরিয়ে দিলেন সেই প্রস্তাব। কেনো?


এক সাক্ষাৎ করে এ বিষয়ে সন্দীপ্তা জানিয়েছেন প্রতিদান সিরিয়াল করার সময় মনে হচ্ছিল তার ধারাবাহিক থেকে বিরতি নিতে চান তিনি। অন্যরকম কিছু একটা করার কথা ভাবছিলেন তিনি। কিন্তু নিঃসন্দেহে টিভির পর্দাতেই থাকবেন এমনটা ভাবনা চিন্তা আগে থেকেই ছিল। যখন ওই চরিত্রের জন্য অফার এলো তখন করুণাময়ী রানী রাসমনির সারদা মায়ের চরিত্রটা নির্বাচন করেছিলেন তিনি।


এর কারণ হলো এই চরিত্র বাঙ্গালীদের অনুপ্রেরণা জোগাবে এবং মাত্র ছয় মাসের জন্য রাখা হবে তাকে সিরিয়ালে। তাই অন্য কাজ করতে অসুবিধা হবে না তার। নায়িকা সে প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পর অবশেষে সেই প্রস্তাব গ্রহণ করলেন অন্য এক জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button