Bangla Serial

ছদ্মবেশে ঝুনঝুনওয়ালার অফিসে এলো খড়ি এবং ঋদ্ধি, টুকরো টুকরো হিন্দি বলে কিনবে ভট্টাচার্য বাড়ি! গাঁটছড়া জমে ক্ষীর

বর্তমানে স্টার জলসা চ্যানেলের গাঁটছড়া ধারাবাহিকে জমজমাট পর্ব আসছে একের পর এক। দর্শকরা রীতিমতো বলছে যে জমে উঠেছে এই ধারাবাহিক। এমনিতেই শুরু থেকেই ধারাবাহিক দর্শকদের মন জয় করে ফেলেছিল। তাই teer.tir দিক থেকেও ভালো স্থানে ছিল খড়ি এবং ঋদ্ধির কেমিস্ট্রি।

গৌরব এবং সোলাঙ্কি রায় অনস্ক্রিন যে নতুন জুটি বেঁধে এসেছেন এই ধারাবাহিকে তার জাদুতে একটা পর্ব মিস করতে চায় না দর্শকরা। বর্তমানে ধারাবাহিক যারা প্রতিদিন দেখছে তারা জানে যে এই সময়ে এই জুটির ওপর দিয়ে কী পরিমানে ঝড় বয়ে চলেছে। খড়ির বাপের বাড়ির দলিলে ঋদ্ধির নকল সই দিয়ে রাহুল বাড়ি বিক্রি করে দিয়েছিল। কিন্তু একমাত্র স্ত্রী বিশ্বাস করেছে ঋদ্ধিকে। তাই এখন দুজনে একসাথে লড়াই করতে মাঠে নেমে পড়েছে।

এর মধ্যেই সামনে এলো আগামী পর্বের একটি ক্লিপিং। এতে দেখা যায় ঝুনঝুনওয়ালাকে বশ করতে খড়ি এবং ঋদ্ধি ছদ্মবেশে তার অফিসে চলে গিয়েছে। দুজনে আরবের বাসিন্দার বেশে সেজেছে। খড়ি আবার বোরখা পরেছে। নানা ছলে বলে কৌশলে সত্যিটা বের করে নিতে চায় তারা। সম্প্রতি ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকের একটি ফ্যান পেজের তরফ থেকে শেয়ার করা হয়েছিল।

ঋদ্ধি ঝুনঝুনওয়ালাকে বলল একটা ভালো বাংলো দেখাতে। তবে খড়ি বলল তাদের পুরনো বাড়ি চাই। দুজন মিলে বেশ ভাঙাচোরা হিন্দিতে কথা বলল ঝুনঝুনওয়ালা সঙ্গে। এবার দেখার পালা দুজনের ছলচাতুরি ধরে ফেলে কিনা ঝুনঝুনওয়ালা নাকি দুজন জিতে যায় এই লড়াইয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button