প্রকাশ্যে গীতা এলএলবি-র খলনায়িকার নাম! দেখলেই হবে মাথা গরম

পঞ্চমী দিনই সুখবর দিয়েছিল জলসা। আসছে নতুন ধারাবাহিক। স্টার জলসা পর্দায় প্রথম দেখা গিয়েছিল নতুন ধারাবাহিক গীতা এল.এল.বি-র প্রোমো। যা দেখে সিরিয়ালপ্রেমিরা আঁচ করেছিলেন বেশ কৌতুক রসে পরিপূর্ণ হবে ধারাবাহিকটি। প্রেম ভালোবাসা বা ফ্যামিলি ড্রামার বাঁধা গত ভেঙে এবার আসছে নির্ভেজাল কমেডি।

প্রোমোতে দেখা যাচ্ছে, কোন জখম রাহাজানি চুরি বাটপারি বা শ্লীলতাহানি সবরকম কেস সামলাতে আসছেন গীতা এল.এ.বি। আর পাঁচটা মধ্যবিত্ত বাড়ির মেয়েদের মতই বাড়ির সমস্ত দায়ভারও তাঁর ঘাড়ে। জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ কি না পারে সে। দেইনা উকিলের ড্রেস পরে কাজে বেরোবে, অমনি কেউ বলছে ইসবগুল এনে দিস তো! কারো আবার দাবি লাইটের বিল জমা দিতে হবে।

সকলের কথা শুনতে শুনতে জেরবার গীতা। তারমাঝেই ভগবানের কাছে প্রার্থনা একটা কেস যেন পেয়ে যাই। আর কেস পেয়েই, কেস জন্ডিস। গীতার কাছে আসে এক অপহরণের কেস। তবে অপহৃত মানুষ নয়। অপহৃত এক ছাগল। শুনেই রেগে লাল গীতা। বলে ওঠে, “কোর্টে আমার মুখ চলে আর বাইরে হাত।” যা দেখে হেসে কূটোপাটি দর্শকমহল

প্রসঙ্গত, এই ধারাবাহিকের হাত ধরেই আবারও পর্দায় ফিরছেন সান বাংলার নয়নতারা ধারাবাহিকের পরিচিত মুখ হিয়া মুখোপাধ্যায়। উকিল ম্যাডাম গীতার ভূমিকায় অভিনয় করে দর্শকের মনোরঞ্জন করবেন হিয়া। কিন্তু এই ধারাবাহিকে খলনায়িকার ভূমিকায় কে থাকবেন তা নিয়ে জল্পনা চলছিল দর্শক মহলে।

আরও পড়ুনঃ ‘তুমি আশেপাশে থাকলে’র জন্য তিনি ছেড়েছেন ‘অনুরাগের ছোঁয়া!’ ভীষণ মিস করছি সূর্য-দীপাকে বললেন এই গুরুত্বপূর্ণ সদস্য

Bengali serial

টেলি মহলের সূত্র বলছে, এই সিরিয়ালে খলনায়িকার ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী কাঞ্চনা মৈত্র (Kanchana Moitra)। ইতিমধ্যেই প্রধান খলনায়িকার ভূমিকায় অভিনয় করার জন্য লুক সেট হয়েছে তাঁর। ব্লুজ প্রোডাকশনের প্রায় সব ধারাবাহিকেই সচরাচর দেখতে পাওয়া যায় অভিনেত্রী কাঞ্চনা মৈত্রকে। মুকুট-এর পর এই প্রথম গীতা এল.এল.বি ধারাবাহিকে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী কাঞ্চনা মৈত্রকে।

Back to top button