‘তুমি আশেপাশে থাকলে’র জন্য তিনি ছেড়েছেন ‘অনুরাগের ছোঁয়া!’ ভীষণ মিস করছি সূর্য-দীপাকে বললেন এই গুরুত্বপূর্ণ সদস্য

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় নতুন নতুন ধারাবাহিকের আগমন যেরকম লেগে রয়েছে সেই রকম‌ই একের পর এক বিদায় নিচ্ছে পুরনো ধারাবাহিকগুলি। আসলে বাংলা টেলিভিশনের পর্দায় এখন গমন আগমনের জোয়ার লেগেছে। আর এই ক্ষেত্রে অন্য সমস্ত চ্যানেলকে টেক্কা দিয়ে এগিয়ে যাচ্ছে স্টার জলসা।

এই মুহূর্তে স্টার জলসা চ্যানেলে নিত্য দিনই নিত্য নতুন ধারাবাহিকের সমাহার। এই যেমন এই মুহূর্তে আসতে চলেছে আর‌ও একটি নতুন ধারাবাহিক তুমি আশেপাশে থাকলে। আর এই ধারাবাহিকের হাত ধরে অপুর সংসার পরবর্তী আবারও নতুন ধারাবাহিক নিয়ে ছোট পর্দায় কামব্যাক করছেন অভিনেতা রোহন ভট্টাচার্য।

এসভিএফ প্রযোজনা সংস্থার অধীনে এই ধারাবাহিকটি ৩রা নভেম্বর থেকে সন্ধ্যা ৮-টার সময় অর্থাৎ প্রাইম টাইমে সম্প্রচারিত হবে। এই ধারাবাহিকে নায়িকা চরিত্রেও রয়েছে বিশেষ চমক। ‘ইন্দুবালা ভাতের হোটেল’, ‘সেই যে হলুদ পাখি’, ‘রক্তকরবী’-সহ একাধিক সিরিজে অভিনয় করা অভিনেত্রী অঙ্গনা রায় অভিনয় করবেন এই ধারাবাহিকে। এই ধারাবাহিকটিকে নিয়ে দর্শকদের মধ্যেও কিন্তু বেশ ভালো রকমের উত্তেজনা তৈরি হয়েছে।

একটি হরর জঁর সিরিয়াল হতে চলেছে এটি। এই ধারাবাহিকের গল্প‌ই হল তুমি আশেপাশে থাকলে। বাংলা ধারাবাহিকের দুনিয়ায় এমন গল্প আগে দেখানো হয়নি। ‌এখানে এক অলৌকিক প্রেমের গল্প ফুটে উঠবে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে। ভূতের সঙ্গে মানুষের প্রেম এখানে মিলে মিশে একাকার হয়ে যাবে।

আরও পড়ুনঃ সকাল সকাল ইচ্ছে পুতুল নিয়ে খারাপ খবর! মন ভাঙবে হাজার হাজার ভক্তদের

এই মুহূর্তে এসভিএফ প্রযোজনা সংস্থার তরফে যে ধারাবাহিকটি বাংলা টেলিভিশনের পর্দা কাঁপাচ্ছে তার নাম অনুরাগের ছোঁয়া। এই মুহূর্তে বেঙ্গল টপার এই ধারাবাহিকটি। আর তুমি আশেপাশে থাকলের জন্য অনুরাগের ছোঁয়া ছেড়ে দিয়েছেন উক্ত ধারাবাহিকের এক গুরুত্বপূর্ণ সদস্য। তিনি অনুরাগের ছোঁয়াকে বেঙ্গল টপার বানানোর কারিগর পরিচালক অনুপম হরি। তুমি আশেপাশে থাকলে যাতে আরও বেশি করে সাফল্যমন্ডিত হয় সেই জন্যই এসভিএফ প্রযোজনা সংস্থা পরিচালক অনুপম হরিকে তাদের নতুন প্রজেক্টে নিয়ে এসেছে। সূর্য-দীপার মতোই দেব-পারোর জুটিকে হিট করার চ্যালেঞ্জ নিয়েছেন তিনি। যদিও জানিয়েছেন নতুন প্রজেক্টে কাজ করলেও নিজের পুরনো প্রজেক্টকে এবং অভিনেতা-অভিনেত্রীদের মিস করছেন তিনি।

Back to top button