শুরু তৃতীয় ইনিংস! বিবাহ বিচ্ছেদের দু’দিন পরেই গাঁটছড়া বাঁধলেন কাঞ্চন! কবে হবে সামাজিক বিয়ে?

এই মুহূর্তে সমাজ মাধ্যম সরগরম। সমাজ মাধ্যমের পাতায় চোখ রাখলেই দেখা যাচ্ছে, কাঞ্চন-শ্রীময়ীর (Kanchan-Shreemoyee) বিয়ের গুঞ্জন। এই ফাল্গুনেই নাকি চার হাত এক হবে দুজনের! সদ্য ডিভোর্স হয়েছে তৃণমূলের তারকা বিধায়ক কাঞ্চন মল্লিকের। দিন দুয়েক আগে খাতায় কলমে সইসাবুদ সেরে প্রাক্তন স্ত্রী পিঙ্কির সঙ্গে আলাদা হয়েছেন তিনি। বিবাহ বিচ্ছেদের দু’দিন যেতে না যেতে ফের ধামাকাদার খবর নিয়ে সংবাদের শিরোনামে অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)।

ইতিমধ্যেই নাকি বিয়ে সেরে ফেলেছেন কাঞ্চন-শ্রীময়ী। আইনত এখন স্বামী-স্ত্রী তাঁরা। ১৪ই ফেব্রুয়ারি নিজের ভালোবাসার মানুষের সঙ্গে সই সাবুদ সেরে বিয়ে করেছেন অভিনেতা কাঞ্চন মল্লিক ও ‘কৃষ্ণকলি’র রাধারানি। সূত্রের খবর, ৬ই মার্চ সামাজিক ভাবে ফের বিয়ে করবেন তাঁরা।

প্রেম দিবসে নিজের ভালোবাসার মানুষকে সমাজে স্বামী হিসেবে স্বীকৃতি দেওয়ার দিন শ্ৰীময়ী সেজে উঠেছিলেন লাল টুকটুকে শাড়িতে। দুলহে মিঁয়াও রঙ মিলান্তি করে সেজে উঠেছিলেন লাল শেরওয়ানিতে। গত দু’বছরে কাঞ্চন-শ্রীময়ীকে নিয়ে সমাজ মাধ্যমে কম গুঞ্জন রটেনি। এই মুহূর্তের মিডিয়ায় হ্যাপেনিং কাপল তাঁরা। নেটিজেনদের কেউ শ্রীময়ীকে কটাক্ষ করে ‘বৈশাখি লাইট’, কেউ আবার ‘ঘরভাঙানি’ তকমা দিয়েছেন শ্রীময়ীকে।

যদিও প্রকাশ্যে নিজেদের কখনও ভাই-বোন। কখনও বন্ধু নাম দিয়ে এসেছেন একে অপরকে। তবে বিধায়ক অভিনেতার ডিভোর্স মঞ্জুর হতেই বদলালো তাঁদের সম্পর্কের সমীকরণ। ১১ বছর ধরে সুখে দুঃখে শ্রীময়ীকে পাশে পেয়েছেন কাঞ্চন। দুজনের সম্পর্ক ঘিরে কম কটাক্ষ শোনেনি শ্রীময়ীর পরিবার। আর এবার ভালোবাসার দিনে নিজের ভালোবাসার মানুষকে

১৪ই ফেব্রুয়ারি ঠিক কী ঘটেছিল? শ্রীময়ীর কথায়, সপরিবারে কাঞ্চনের বাড়িতে আমন্ত্রিত ছিলেন তিনি। গিয়ে দেখেন ফ্ল্যাটটি ফুল, বেলুনে সাজানো। বাড়িভর্তি লোকের সামনেই শ্রীময়ীকে ফিল্মি কায়দায় হাঁটু মুড়ে বসে দেন বিয়ের প্রস্তাব দেন কাঞ্চন। উপহার হিসাবে ছিল একটি লাল রঙা শাড়ি আর প্লাটিনামের আংটি। শাড়িটি রেজিস্ট্রি বিয়ের সময় পরেছিলেন অভিনেত্রী।

Back to top button