Bangla Serial

Guddi: অনুজের পরকীয়ার পর এবার শুরু গুড্ডির পালা! গুড্ডিকে প্রপোজ করে বসলো ডাক্তারবাবু যুধাজিৎ! আসছে জমজমাটি ট্র্যাক

স্টার জলসার ধারাবাহিক গুড্ডি শুরুর প্রথম থেকে চর্চার কেন্দ্র বিন্দু হয়েছে। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় নানারকম চর্চা হতে দেখা যায় এই ধারাবাহিক নিয়ে।সিরিয়ালের একঘেয়ে ত্রিকোণ প্রেম এবং পরকীয়ার ট্র্যাকের কারণে মাঝেমধ্যেই ক্ষোভ উগড়ে দিত দর্শকরা। গত কয়েক দিনের পর্ব দেখে দর্শকদের সেই ক্ষোভ অনেকটাই কমে গেছে এর জন্য কৃতিত্ব দেওয়া যায় অভিনেতা দেবোত্তম মজুমদার যিনি যুধাজিৎ এর চরিত্রে ধারাবাহিকের প্রবেশ করেছেন।

‘গুড্ডি’তে একই শিরিন-অনুজ-গুড্ডির ত্রিকোণ প্রেম দেখতে দেখতে রীতিমতো বিরক্ত দর্শকরা। কিন্তু যুধাজিৎ আসতেই ধারাবাহিকটির প্রতি আগ্রহ জেগেছে দর্শকদের। লেখিকা লীনা গাঙ্গুলীর এই নতুন চমক বেশ ভালোলেগেছে তাদের। গুড্ডির জীবনে নতুন মানুষ আসার পর থেকেই দর্শকরা বেশ খুশি হয়ে গেছে। গুড্ডি আর যুধাজিৎ’এর আস্তে আস্তে কাছে আসার বিষয়টিও বেশ ভালোলাগছে দর্শকদের।

এদিকে নিয়মিত দর্শক যারা তারা প্রত্যেকেই জানেন সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে যোধাজিৎ তার একটি অনুষ্ঠানে অনুজ এবং গুড্ডিকে নিমন্ত্রণ করেছে। সেখানে অনুজ বুড্ডিকে সংবর্ধনা দিতে চাইলেও সে সেটি গ্রহণ করতে অস্বীকার করে। এরপরে দেখা যাবে বাড়ি ফিরে শিরিন অনুচকে বলবে গুড্ডি ও যুধাজিৎ’এর মধ্যে একটা সম্পর্ক তৈরি হয়েছে।

উল্টোদিকে আবার যুধাজিৎ অনুষ্ঠানের পরে ঘুড্ডিকে তার বাড়িতে নিয়ে যায়। নিজের মায়ের সঙ্গে গুড্ডীর আলাপ করিয়ে দেয় আর এরপরেই ঘটে দর্শকদের বহু প্রতীক্ষিত একটি ঘটনা। দর্শকদের ইচ্ছে পূরণ করে, গুড্ডিকে নিজের মনের কথা জানিয়ে দেয় যুধাজিৎ। সে বলে, ‘তোমাকে দেখার পর থেকেই আমার মধ্যে একটা বদল হয়েছে। তুমি কি আমার সঙ্গে থাকতে পারো?’ তবে এটার পর গুড্ডির যে কি প্রতিক্রিয়া হবে সেই নিয়ে অধীর আগ্রহে বসে রয়েছে দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button