Jhilam Gupta-Mithai: মিঠাই নিয়ে রোস্টিং ভিডিও বানাবেন বলায় ঝিলম গুপ্তকে হি’জড়ে বলে কুরুচিকর আক্রমণ মিঠাই ভক্তদের!’মিঠাই নিয়ে পোস্ট করলো বলেই তো সবাই ঝিলমকে চিনল’, দাবি মিঠাই ভক্তদের

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই কিন্তু বেশ কিছুদিন হল মিঠাইকে নিয়ে তৈরি হয়েছে নতুন বিতর্ক। এর মনে রয়েছেন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর ঝিলম গুপ্ত যাকে নিয়ে বেশ কয়েকদিন ধরে ঝামেলা চলছে সোশ্যাল মিডিয়ায়।আসলে ঝিলম বলেছেন যে তিনি মিঠাই কে নিয়ে একটা রোস্টিং ভিডিও বানাবেন আর তাতেই মিঠাই ভক্তদের মাথা গরম হয়ে গেছে।

Watch Mithai TV Serial 5th February 2021 Full Episode 32 Online on ZEE5
এখনো সেই ভিডিও আসেনি কিন্তু এর মধ্যেই ঝিলমকে বিভিন্নভাবে ব্যক্তিগত আক্রমণ করছেন মিঠাই ভক্তরা। ঝিলম ছেলেদের মতো চুল কাটেন এবং পোশাক আশাকও ছেলেদের মত পড়ে। তাই ঝিলমকে হিজড়ে বলতে বাকি রাখেননি কিছু নিকৃষ্ট ভক্ত। ঝুলন কিন্তু ইউটিউবে বেশ জনপ্রিয় সেটা তার ভিউজ দেখলে বোঝা যায় এবং ফেসবুকে তিনি যে ভিডিওগুলো দেয় সেগুলোর ভিউজ দেখলে ভালই বোঝা যায় যে ঝিলম কতটা জনপ্রিয় কিন্তু কিছু মিঠাই ভক্তের দাবি বিশেষ করে যারা বাংলাদেশের তারা বলছেন যে ঝিলম গুপ্তকে তো কেউ চিনতো না। মিঠাই নিয়ে পোস্ট করলো বলেই তো চিনলো।

তবে ছিলাম আবার গতকাল পোস্ট দিয়েছেন এবং সেখানে তিনি বলেছেন যে আমি এখনো ভিডিও বানাইনি। তবে ভিডিওটা আমি বানিয়ে ছাড়বো।আমাকে ব্যক্তিগতভাবে অনেক আক্রমণ করা হচ্ছে এবং সব ভিডিওর তলায় গিয়ে কমেন্ট করা হচ্ছে যে আমি ছেলে না মেয়ে? আমার ভিডিও খারাপ ভাষা আমি প্রয়োগ করি না তাই ভিডিওর ভাষা নিয়ে কেউ প্রশ্ন তুলতে পারছেন না। আমি মিঠাই এবং বাকি সিরিয়ালদের নিয়ে বলবো আর যারা সত্যিই সিরিয়াল ভালোবাসে তারা বুঝবেন আমি কী বলতে চাইছি।

এ কথা ঠিক যে মিঠাই সিরিয়ালে অনেক ভুলভাল জিনিস দেখানো হয়। যেটা নিরপেক্ষ ফ্যানরা স্বীকার করে থাকেন কিন্তু যারা অন্ধ ভক্ত তাদেরকে এই কথা বোঝানো যায় না। তবে ঝিলম কিন্তু আগে ও যমুনা ঢাকি উমা কৃষ্ণকলি নিয়ে রোস্টিং করেছে তখন এত বিতর্ক হয়নি। শুধু মিঠাই কেই আক্রমণ করছে ঝিলম এরকম দাবি করা মানায় না।

Jhilam Gupta
এখন শুধু দেখতে হবে, ঝিলম গুপ্ত ঠিক কী ভিডিও নিয়ে এসেছেন তবে এ কথা সত্যি তার চ্যানেলে এবং পেজে রিপোর্ট করবে কিছু অন্ধ ভক্ত যারা কিছুই বোঝেনা। এরা সমস্ত নিউজ পোর্টালে মিঠাই বিরোধী কিছু লেখা হলেই যাচাই না করে সেখানেও রিপোর্ট করে আসে। যদিও ইউটিউব ফেসবুক সেগুলো যাচাই করে এবং অন্যায় কিছু না পেলে তার কোন ক্ষতি হয় না।

Jhilam Gupta

Back to top button