জগদ্ধাত্রী জমজমাট! কুকীর্তির ফল মেহেন্দীকে হাতেনাতে দিচ্ছে জ্যাস স্যানাল!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-তে (Jagaddhatri) চলছে আলোড়ন জাগানো পর্ব। অপরাধীদের হাতেনাতে ধরতে স্বয়ং জগদ্ধাত্রীর রূপ ধারণ করেছে জ্যাস সান্যাল। টানটান উত্তেজনার মধ্যে কাটছে ধারাবাহিকের সাম্প্রতিক পর্বগুলি। এরমধ্যে ফের নতুন চমক হাজির টিআরপি (TRP) টপার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-এ।

রাজনাথ মুখার্জির ছেলে তার নাম নিয়ে টাকা দিয়ে বাড়ির বউকে কিডন্যাপ করার প্ল্যান করে। শাস্তিযোগ্য অপরাধ করেছে উৎসব। আর এই অপরাধের শাস্তি উৎসব পাবেই। কারণ কৌশিকী বা জগদ্ধাত্রী দুজনের প্রাণ সংশয় দানা বাঁধে সেই পরিস্থিতিতে।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, কৌশিকী মুখার্জিকে খুনের চেষ্টার অভিযোগে উৎসব জেলে। আর সেই কেসের তদন্ত করছে জগদ্ধাত্রী। এই মুহূর্তে, মুখার্জি বাড়ির সকলে জানে জগদ্ধাত্রী পুলিশে কর্মরত। তাই বৈদেহী আর মেহেন্দি বারাবার জগদ্ধাত্রীর কাছে অনুনয়, বিনয় করতে থাকে।

কিন্তু আদর্শ মেনে চলা পুলিশ অফিসার জগদ্ধাত্রী। কাজের প্রতি নিষ্ঠাবান সে। পরিবার বা আবেগ যাই আসুক, সঠিক আর স্বচ্ছ তদন্ত করে সে। তাই মেহেন্দি বা বৈদেহীর হাজার কাকুতি-মিনতি কাজে আসে না আর।

তাহলে শেষমেষ কী হবে? শ্বশুরবাড়ির সম্মান রক্ষার্থে কী উৎসব ছেড়ে দেবে জগদ্ধাত্রী? না পরিবারের আগে কাজকে এগিয়ে রাখবে সে? তদন্ত সাপেক্ষে প্রমাণ করবে উৎসবই সবকিছুর পিছনে দায়ী। নাকি ধারাবাহিকের গল্পে আসবে নয়া মোড়?

Back to top button