‘জগদ্ধাত্রী’ জমজমাট! মারা গেল জ্যাস সান্যাল! এবার কে করবে কেস সলভ?

হিন্দিতে একটি চলতি কথা আছে। ‘ডর কে আগে জিত হ্যায়’। আর ঝুঁকিপূর্ণ যে কোনো কাজ সাবলীলভাবে করতে পারে জ্যাস স্যানাল ওরফে জগদ্ধাত্রী (Jagaddhatri)জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় এই ধারাবাহিকের গল্পে রহস্য-রোমাঞ্চের সঙ্গে তাল মিলিয়ে বাড়ছে, ধারাবাহিকের টিআরপি।

এই মুহূর্তে ধারাবাহিকের চলছে টান টান উত্তেজনা। সম্পত্তির লোভে কৌশিকী মুখার্জিকে ভাড়া করা গুন্ডা দিয়ে গুলি করিয়েছে উৎসব। তাই এবার উৎসব আর তার গোটা পরিবারকে শাস্তি দিতে পুরোদমে প্রস্তুতি নিচ্ছে জগদ্ধাত্রী। সবকিছুর মূলে রয়েছে রাজনাথ মুখার্জী। তাও ধরে ফেলেছে জ্যাস স্যানাল।

আরো পড়ুন: মিশকার বিরুদ্ধে প্রমাণ এককাট্টা করতে অপারগ পুলিশ, শেষমেষ কি বেকসুর খালাস পেয়ে যাবে মিশকা?

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা গেছে, উৎসব খুব কায়দা করে তার বোনকে মুখার্জি বাড়ি থেকে শ্বশুর বাড়িতে পাঠিয়ে দেয়। বোনের সঙ্গে এমন ব্যবহার করে যেন এই বাড়ির দিকে তার বোন আর ফিরেও না তাকায়। এসব দেখে দেবু বলে, উৎসব যেন সব সম্পত্তি একাই না হরণ করে। দেবুর ভাগটাও যেন মনে রাখে।

অন্যদিকে, বাঁকাকে হাতেনাতে পাকড়াও করে জগদ্ধাত্রী। বাঁকা গুলি চালাচ্ছে এমন কিছু ছবি দেবুর ফোনে পাঠিয়ে দেয় সে। যা দেখে ভয় পেয়ে যায় দেবু। অন্যদিকে, উৎসবের মনে জগদ্ধাত্রীকে নিয়েও সন্দেহের মেঘ আরও ঘনীভূত হয়। আর সেই সন্দেহের অবসান ঘটাতে মারাত্মক পদক্ষেপ নেয় জগদ্ধাত্রী।

মৃতদেহ সেজে মুখার্জি বাড়িতে ফেরে জগদ্ধাত্রী। মৃত জগদ্ধাত্রীকে দেখে অবাক হয়ে যায় উৎসব। সাধুদা ভয় পেলেও মুখে কিছু বলেনা। কারর যাতে সন্দেহ না হয় তাই স্বয়ম্ভু জগদ্ধাত্রীর বডির সামনে দাঁড়িয়ে মরাকান্না জোরে।

Back to top button