জগদ্ধাত্রীর জীবনে নতুন অধ্যায়! প্রাণসংশয়ের মাঝেই এবার সন্তানসম্ভবা জগদ্ধাত্রী! আসছে মহাপর্ব

জি বাংলার (Zee Bangla) বেঙ্গল টপার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। নারীকেন্দ্রিক ধারাবাহিকটি দর্শক মহলে বেশ জনপ্ৰিয়। একটা সময়ে একটানা টিআরপি তালিকায় পয়লা নম্বর ধরাবাঁধা ছিল জ্যাস স্যানালের। তবে ইদানীং ফিকে পড়েছে তার ম্যাজিক। টিআরপিতে পতন হয়ে তিন নম্বরে এসেছে জগদ্ধাত্রী।

ধারাবাহিকের গল্পে, বহুদিন ধরে চলছে জগদ্ধাত্রীকে মেরে ফেলার চক্রান্ত। কারণ জ্যাস স্যানালের বেঁচে থাকা মানে আটকে যাচ্ছে অনেক শত্রুর অনেক পরিকল্পনা। কৌশিকী আর জগদ্ধাত্রী মিলে শত্রুদের যে জবরদস্ত জবাব দিচ্ছে, তা সহ্য করতে পারছে না শত্রু পক্ষ। তাই যেভাবে হোক তাদেরকে সরিয়ে ফেলার চেষ্টা করছে এক মন্ত্রী ও তার খুনি সন্তান।

আরও পড়ুন- টেলিপর্দা থেকে কার্যত উধাও এক আকাশে নীচের ‘ছুটকি’ কমলিকা বন্দ্যোপাধ্যায়! কেন দেখা যায় না তাকে আর পর্দায়?

দোলের দিন জগদ্ধাত্রীকে টার্গেট করে তুষার তীর্থ এবং তার ছেলে। ঠিক হয়, সবাই যখন রং খেলায় মত্ত থাকবে তখন শুট করা হবে জগদ্ধাত্রীকে। তাদের পথের একমাত্র কাঁটা জগদ্ধাত্রী। তাকে একবার পথ থেকে সরিয়ে ফেললে আর কেউ তাদেরকে আটকাতে পারবে না। কিন্তু সে গুঁড়ে বালি। ফের একবার তাদের পরিকল্পনা ভেস্তে গেল। আর জগদ্ধাত্রী একাই তুষার তীর্থর পাঠানো গুন্ডাদের সঙ্গে মোকাবিলা করে জিতে যায়। ধরা পড়ে যায় অপরাধীরা।

সদ্য প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। দেখা যাচ্ছে, গরিমার বিয়েতে সকলে মিলে আনন্দে মত্ত। আচমকা এক মহিলা এসে জগদ্ধাত্রীর দিকে তাক করে গুলি চালায়। গরিমা জগদ্ধাত্রীকে বাঁচাতে এলে গুলিতার কাঁধে লাগে। কিন্তু মহিলা পালিয়ে যান। জগদ্ধাত্রী তার পিছু নেয়।

দৌড়াতে দৌড়তে জগদ্ধাত্রী হঠাৎ মাথা ঘুরে পড়ে যায়। তাকে এসে সামলায় স্বয়ম্ভু। হঠাৎ কী হল জ্যাস স্যানালের? শরীর ঠিক নেই? না মুখার্জী বাড়িতে আসতে চলেছে খুশির খবর? ঘর আলো করে জগদ্ধাত্রীর কোলে আসবে সন্তান? জানতে চোখ রাখুন জগদ্ধাত্রীর এক ঘণ্টার মহাপর্বে।

Back to top button