Bangla Serial

Ishti Kutum Actress: বিয়ের মরশুমে বিয়ের পিঁড়িতে ইষ্টি কুটুমের “বাহা”! তাহলে কি শেষ করছেন অভিনয়ে কেরিয়ার?

বিয়ের মরশুমে টলিপাড়াতেও বেজে উঠল বিয়ের সানাই। মঙ্গলবার আমাদের সকলের প্রিয় ‘ ইষ্টি কুটুম ‘ – এর বাহা সাত পাঁকে বাঁধা পড়লেন। কিন্তু বিয়ের খবর প্রচার পেতেই নেট নাগরিকরা বিয়ের শুভেচ্ছা বার্তা পাশানোর পাশাপাশি নানা ধরনের প্রশ্ন তুলছেন। মূলত তাঁদের দাবি, বিয়ের পর কি বাহা অর্থাৎ অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী আর অভিনয় জগতে ফিরবেন না?

কিন্তু এসব যে কিছুই হবে না তাঁর আভাসও অভিনেত্রী দিয়ে রেখেছেন। ‘ ইষ্টি কুটুম ‘ ধারাবাহিকের মাধ্যমে রাতারাতি দর্শকদের মনে জায়গা করে নেন অভিনেত্রী। তারপর ‘বিকেলে ভোরের ফুল’, ‘রেশম ঝাঁপি ‘ – র মতো একের পর এক ধারাবাহিক করতে থাকেন। তবে শুধু ধারাবাহিকেই থেমে থাকেননি তিনি। সেখান থেকে ওয়েব সিরিজ ও সিনেমার কাজেও আপগ্রেড করতে থেকেছেন নিজেকে। বর্তমানে তিনি এই কাজেই বেশি ব্যস্ত থাকেন। যদিও ফেব্রুয়ারিতেই একটু ধারাবাহিকের মাধ্যমে কাজে ফিরতে চলেছেন সেই বার্তা তিনি দিয়ে দিয়েছেন। তার ফাঁকেই জানুয়ারিতে বিয়ে সেরে ফেললেন। যদিও এই জুটি ২০২২ সালের জুন মাসেই আংটিবদল করে ফেলেছিলেন।


পাত্রও যদিও ইন্ডাস্ট্রির বাইরের কেউ নন। পরিচালক পার্থসারথি জোয়ারদারের ছেলে স্বর্ণশেখর জোয়ারদারের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী। পেশায় তিনিও একজন অভিনেতা। খুব শীঘ্রই তাঁর পরিচালিত প্রথম ছবি ‘একলা মেঘ’ আত্মপ্রকাশ করবে। শ্বশুরমশাইয়ের কাছেই নাকি সুদীপ্তার অভিনয়ের পথ চলা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button