ডাক্তারবাবু এ কী অনাসৃষ্টি! “সূর্য” দিব্যজ্যোতির গানের গুঁতোয় কানের পোকা উড়ল শ্রোতাদের! দেখুন ভিডিও

শীত পড়ে গেছে জায়গায় জায়গায় মাচা, স্টেজ শো শুরু হয়ে গেছে। অভিনেতা- অভিনেত্রীদের উপার্জনের অন্যতম রাস্তা হল এই শো’গুলি। গ্রামে গঞ্জে বিভিন্ন জায়গায় এই সময় শো করতে যান তারকারা।

আসলে এই সব শো’তে গেলে দর্শকদের অনুরোধে মঞ্চে অনেক সময় তারকাদের গান গাইতে হয়, নেচেও দেখাতে হয়। তবে অভিনয়ের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরা নাচে গানে পারদর্শী হন। কিছু জন খুব ভালো হন, কিছু জন কাজ চালাবার মতো। আর কিছু জন এতটাই খারাপ হন যে তাদের গান কানে শোনা যায় না। কানের পোকা বেরিয়ে যাওয়ার জোগাড় হয়।

সম্প্রতি একটি শো করতে গিয়ে এমন গান ধরেছিলেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত যে তার গান শুনে কান দিয়ে ধোঁয়া বেরিয়ে গেছে দর্শকদের। বর্ধমান জেলার মন্তেশ্বর গ্রামের ভারুচা মনসাতলায় মনসা পুজো উপলক্ষ্যে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন দিব্যজ্যোতি। আর সেখানে অদ্ভুত পোশাকে ধরা দিয়েছিলেন অভিনেতা। আর যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে যাওয়ার জোগাড়।

নীল-সাদা প্রিন্টেড শার্ট ও একই রকম ট্রাউজার। দিব্যজ্যোতি মঞ্চে উঠে রীতিমতো হাবভাব নিয়ে কথা বলা শুরু করেন। ‘তোমার কুন কুন জায়গায় ব্যাথা গো বান্ধবী ললিতা’ গানের নাম বলে দিব্যজ্যোতি জানান, তাকে যেন ওই সব গান গাইতে কেউ অনুরোধ না করেন। তবে এরপর তিনি যে গান ধরেন তা শুনে হাঁ হয়ে যান উপস্থিত শ্রোতা-দর্শকরা।

উপস্থিত দর্শকদের উত্তেজিত হতে বলে দিব্যজ্যোতি গান ধরেন দেব ও সায়ন্তিকা অভিনীত সিনেমা ‘বিন্দাস’-এর গান ‘বিন্দাস হয়ে নাচো রে’। ভীষণ রকমের বেসুরো সেই গানের ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দিব্যজ্যোতির গান শুনে কানে তালা লেগে যাওয়ার জোগাড় সবার।

Back to top button