Mon Phagun: আর কয়েক মিনিট, শেষ হয়ে যাচ্ছে মন ফাগুন! কিন্তু মন খারাপ করবেন না ফাগুন ফ্যানরা, দর্শকদের জন্য বড়সড় সুখবর নিয়ে এলো ঋষি-পিহু!

এই মুহূর্তে বাংলা সিরিয়ালের দুনিয়ায় একের পর এক নতুন ধারাবাহিক আসছে। কারণ বাংলা দর্শকদের চাহিদা ক্রমাগত বেড়ে চলেছে ধারাবাহিকের প্রতি। ফলে, বিভিন্ন বাংলা চ্যানেলে বিভিন্ন ধারাবাহিক আসছে নতুন নতুন গল্প নিয়ে।

অনেকদিন আগেই জানানো হয়েছিল একটি পুরনো ধারাবাহিক তাড়াতাড়িই শেষ হয়ে যাচ্ছে। সেটি হল মন ফাগুন। আর আজ তার শেষ এপিসোড। আজ শেষবার পর্দায় দেখা যাবে ঋষি-পিহুর কেমিস্ট্রি। দুজনের প্রেম আর দেখতে পাবে না দর্শক, এটা জানতে পেরে মন খারাপ হয়ে গেছিল এই ধারাবাহিকের দর্শকদের।

এর আগেও বেশ কয়েকবার পুরনো ধারাবাহিক বন্ধ হয়ে গেছে একের পর এক। ফলে দর্শকদের মন খারাপ। আজ ঋষি-পিহুকে শেষবার দেখতে অপেক্ষায় তারা।

তবে এবার আর মন খারাপ নয়। কারণ সামনে এসেছে মন খুশি করে দেওয়া একটি ভিডিও। এই ভিডিওটি ধারাবাহিকেরই। আর তাতে রয়েছে একটি সুখবর। আপনি জানেন কি?

ভিডিওতে দেখা দিয়েছে ঋষি নিজের মুখে বলে “আমি তোমার টুবাইদা নাকি রোমিও সেটা এই সিজনে সাসপেন্স থাক”। ঋষির গাল ধরে রয়েছে পিহু। দুজনের এই প্রেমের মুহুর্ত মিস করতে চায় না দর্শকরা। ভিডিও থেকে বোঝা গেল মন ফাগুন সিজন ২ আসতে পারে সেই সম্ভাবনা রয়েছে।

এই ভিডিওটিতে দর্শকরা দাবি করেছে জোর করে শেষ করে দেওয়া হলো এই ধারাবাহিক। খাপছাড়া গল্প রয়ে গেল শেষে। গল্প রয়ে গেল অসম্পূর্ণ। কমেন্ট দেখে স্পষ্ট দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছে সিজন ২ আসার জন্য। তারা কতটা ভালোবাসে ঋষি-পিহুকে সেটা পরিষ্কার।

Back to top button