Ekka Dokka: “ধরুন যদি কেউ আপনাকে খুব ভালোবেসে আপন করে নিতে চায় তখন কি আপনি সাড়া দেবেন না?” রাধিকাকে শেষমেশ মনের কথা বলেই ফেলল অনির্বাণ! আস্তে আস্তে রাধিকার প্রেমে পড়ছে ডাক্তার?

খুব কম সময়ের মধ্যে স্টার জলসা সিরিয়াল দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছে সেটি হল এক্কা দোক্কা। আগে ছিল দুটো মুখ্য চরিত্র আর এখন আরো দুটো চরিত্র এসে যোগ দিয়েছে। ফলে গল্প হয়ে উঠেছে পুরোপুরি জমজমাট। দুই তরফেই দর্শকদের অনুমান নতুন প্রেমের ফুল ফুটছে।

যদিও ধারাবাহিকের শুরু থেকে মুখ্য নায়ক নায়িকা অর্থাৎ রাধিকা এবং পোখরাজ একে অপরকে পছন্দ করত না কিন্তু ধীরে ধীরে একে অপরের প্রেমে পড়ে এবং ভাগ্যক্রমে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে হয় তাদের। তবে বিয়ের পর শ্বশুর বাড়িতে এসে রাধিকার উপর থেকে ঝড় বয়ে গেছে এবং শেষ পর্যন্ত সেই ঝড় তাদের সম্পর্ককে ভেঙে দিয়েছে। শেষমেষ এই জুটির ডিভোর্স হয়েছে এবং প্রেম পরিণতি পায়নি।

ডিভোর্স হওয়ার পর যখন দর্শকদের এই দুটির ভাঙন দেখে মন খারাপ ঠিক তখনই গল্পে এসেছে আরো এক নতুন চরিত্র। এই ডাক্তারের প্রবেশ ঠিক এমন সময় হয়েছে যখন সিরিয়ালে টিআরপি একটু কম ছিল এবং আবার পুরনো ম্যাজিক ফিরিয়ে আনতে, পর্দায় ফিরিয়ে আনা হয়েছে অভিনেতা প্রতিপেশেন অর্থাৎ যিনি একসময় মোহর ধারাবাহিকের শঙ্খ স্যার ছিলেন। আর এবার তার সঙ্গে যুক্ত হয়েছে আরো একটা চরিত্র রঞ্জাবতী। এবার তার সঙ্গে সিরিয়ালের মুখ্য নায়ক পোখরাজের বিয়ে হবে কিনা সেটা নিয়ে দোটানায় রয়েছে দর্শকরা।

Anirban

এদিকে গল্পে প্রতীক সেন আসার পর থেকেই দর্শকরা অনুমান করছিল এবার রাধিকার তার মধ্যে একটা প্রেমের সম্পর্ক তৈরি হতে পারে। সম্প্রতি একটি পর্বে ডাক্তারের মুখে যে সংলাপ শোনা গেছে সেটা থেকে সেই অনুমান সত্যি হবে বলে আশা করা যাচ্ছে। সে সরাসরি নিজের মনের কথা প্রকাশ না করলেও পরোক্ষভাবে জিজ্ঞাসা করে ফেলেছে রাধিকাকে যে সে কি আর জীবনে এগিয়ে যাবে না?

এই নিয়ে এই সিরিয়ালের এক ভক্ত সোশ্যাল মাধ্যমে একটি পোস্ট করেছেন। তার পোস্টে সেই সংলাপের সংক্ষেপে লেখা রয়েছে। “Conversation between our love birds
Dr.– আচ্ছা,আপনি কি কখনো move on করবেন না?ধরুন যদি কেউ আপনাকে খুব ভালোবেসে আপন করে নিতে চায় …তখন কি আপনি সাড়া দেবেন না?
রাধূ — আমি খুব বড় ডক্টর হতে চাই,তারপর যদি মনে হয় কখনো যে কেউ আমার যোগ্য তখন ভেবে দেখবো যদিও সেরকম কেউ এখনও আসেনি( অনি বাবু কে দিল মে জোর সা ঝটকা লাগা)
Dr.– আপনি তো অন্ধ..চোখ থাকতেও অন্ধ
Yesss অনি বাবু we can feel u 🥲 আমাদেরও একই বক্তব্য সত্যিই মেয়েটা অন্ধ”।

Back to top button