অনির্বাণের বাবার হাত ধরেই বাড়ি ফিরছে অনির্বাণের মা! ভেঙে যাওয়া পরিবারকে মিলিয়ে দিল রাধিকা! এবার কি শেষ গল্প?

লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই মুহূর্তে স্টার জলসার পর্দায় চলছে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা (Ekka dokka)। দর্শকরা ভীষণ রকম পছন্দ করেন এই ধারাবাহিকটিকে। একজোড়া নায়ক-নায়িকাকে নিয়ে এই ধারাবাহিকের গল্প শুরু হলেও বর্তমানে এই ধারাবাহিকে নায়ক-নায়িকার সংখ্যা কিন্তু দুই জোড়া।

দর্শকদের একাংশের কাছে এই ধারাবাহিকটি অত্যন্ত জনপ্রিয় হলেও এই ধারাবাহিকের টিআরপি কিন্তু সেই অর্থে নেই। বলা যায় ক্রমশই নিম্নমুখী এই ধারাবাহিকের টিআরপি। যদিও বিভিন্ন চমকে নিয়ে এই ধারাবাহিককে টিআরপি বাড়ানোর চেষ্টা করছেন এই ধারাবাহিকের নির্মাতারা।

বাংলা টেলিভিশনের দুনিয়ায় কিছু কিছু জুটি চিরকালীন হয়ে থেকে যায়। দর্শকরা ভীষণ পছন্দ করেন সেই জুটিদের। আর সেই রকমই এক জুটি হলো অভিনেতা প্রতীক সেন ও অভিনেত্রী সোনামণি সাহার জুটি। মোহর ধারাবাহিকের সৌজন্যে বিপুল খ্যাতি পেয়েছিল এই জুটি।‌

anirban and radhika

এক্কাদোক্কা ঢোকানো হয়েছিল অভিনেতা প্রতীক সেনকে?

আর তাই এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর দুজনে সম্পূর্ণ দুটি ভিন্ন ধারাবাহিকে অভিনয় করা শুরু করলেও কিন্তু বেশি দিন চলেনি অভিনেতা প্রতীক সেনের ধারাবাহিক সাহেবের চিঠি। এরপর‌ই টিআরপি বাড়ানোর জন্য সোনামণির ধারাবাহিক এক্কাদোক্কার টিআরপি বাড়াতে সংযোজন করা হয় এক নতুন চরিত্রের ডঃ অনির্বাণ গুহ। আর সেই চরিত্রেই ফিরিয়ে আনা হয় অভিনেতা প্রতীক সেনকে। আর তিনি আসতেই অনেকটাই গৌণ হয়ে যান এই ধারাবাহিকের আসল নায়ক পোখরাজ অর্থাৎ অভিনেতা সপ্তর্ষি মৌলিক।‌

আসলে প্রিয় জুটিকে দেখতে পেয়ে উৎসাহ তুঙ্গে উঠে যায় দর্শকদের। যদিও এক্কাদোক্কা ধারাবাহিকের একাংশ কিন্তু পোখরাজ এবং রাধিকাকেই নায়ক নায়িকা হিসেবে এই ধারাবাহিকে দেখতে চেয়েছিল। যদিও পরবর্তীতে রঞ্জাবতীকে পোখরাজের জীবনে নিয়ে আসা হলেও তাদের গল্পের থেকে বেশি এই ধারাবাহিকের জায়গা করে নিয়েছে রাধিকা ও অনির্বাণের গল্প।

অনির্বাণের বাবা কি ফিরিয়ে আনতে চলেছেন অনির্বাণের মাকে?

বিয়েকে কেন্দ্র করে ঝামেলা পর্ব মেটার পরে এবার অনির্বাণের জীবনে উঠেছে এক নতুন ঝড়। রাধিকা খুঁজে দিয়েছে অনির্বাণের আসল মাকে। অনির্বাণের বাবা তার মাকে স্ত্রী হিসেবে স্বীকার করেননি। রাধিকা অনির্বাণকে বুঝিয়েছে তার মা এখন বেঁচে আছে সেই মাকে সময় দেওয়াটা তার মতে উচিত। অনির্বাণের বাবা অবশেষে স্বীকার করে নিয়েছে। যদিও নিজের মাকে বাড়িতে ফিরিয়ে আনতে ব্যর্থ হয়েছে অনির্বাণ। তবে এবার হয়তো রাধিকা এবং অনির্বাণের জোড়াজুড়িতে অনির্বাণের বাবা ফিরিয়ে আনতে চলেছেন তার প্রথমা স্ত্রীকে। চ্যানেল এই ধারাবাহিককে বলেছে টিআরপি বাড়ানোর জন্য এই ধারাবাহিকে চমক আনতে। আর চমক আসছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button