Aay Tobe Sohochori: হঠাৎ ঘোর অসুস্থ হয়ে পড়েছেন কনীনিকা ব্যানার্জি! পাল্টে যেতে পারে আয় তবে সহচরীর মুখ?বোধিকে হারিয়ে স্লট উদ্ধার করার দিনেই এলো বড় আপডেট

এই মুহূর্তে স্টার জলসায় শুরু হওয়া নতুন ধারাবাহিক গুলির মধ্যে দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছে আয় তবে সহচরী। এর মূল কারণ হলো ধারাবাহিকের গল্প একেবারেই আলাদা, এখনকার চলতি ধারাবাহিকগুলির থেকে। মূলত শাশুড়ি বৌমার সম্পর্ক নিয়ে দেখানো হলেও এই সম্পর্কে চিরাচরিত কুটকাচালি নেই।

উপরন্তু বৌমার সাহায্যে একটি শাশুড়ি কিভাবে স্বাধীনভাবে নিজের জীবন যাপন করতে পারে এবং চাকরি লাভ করে স্বনির্ভর হতে পারে এটাই মূল গল্প ছিল। এক্ষেত্রে মূল ভূমিকায় অর্থাৎ সহচরির ভূমিকায় দেখা দিয়েছিল অভিনেত্রী কনীনিকা ব্যানার্জিকে। ইতি মধ্যেই অভিনেত্রী বিপুল জনপ্রিয় টেলিভিশনের পর্দায় সেটা ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা।

কিন্তু হঠাৎ করেই একটি গুজব ছড়িয়ে পড়েছে টলিপাড়ায় যে এই ধারাবাহিক থেকে বিদায় নিলেন অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি। কিন্তু কেনো?

একটা দীর্ঘ সময় ধরে টেলিভিশনের পর্দায় আমরা এই নায়িকাকে দেখেছি অভিনয় করতে বিভিন্ন চরিত্রে। মেয়ে হবার পর কিছুটা সময়ের জন্য বিরতি নিয়েছিলেন কনীনিকা ব্যানার্জি। তারপর আবার স্বমহিমায় ফিরে এসেছেন পর্দায়। সিনেমার পাশাপাশি ধারাবাহিকেও চুটিয়ে চলছিল নায়িকার কাজ। কিন্তু হঠাৎ ছেদ পড়ল তাতে।

বর্তমানে মুখ্য চরিত্রকেই আর দেখা যাবে না এই ধারাবাহিকে, এমন জল্পনা উঠে এসেছে এই কথা শুনে প্রত্যেকেই বেশ অবাক। আসলে সম্প্রতি নায়িকা একটি লাইভ এর মাধ্যমে জানিয়েছেন তিনি একটি অপারেশনের জন্য বাইরে গিয়েছেন এবং হাসপাতালে এখন। মেরুদন্ডে অপারেশন হবে।

ঠিক এই কারণেই নতুন করে এই জল্পনা তাজা হয়ে উঠেছে। কিন্তু সহচরির ভূমিকায় যদি কনীনিকা ব্যানার্জি অভিনয় না করেন তাহলে কে আসবেন সেই জায়গায়? শোনা যাচ্ছে শ্রীময়ী ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ণ চরিত্র নাকি এবার কেন্দ্রীয় চরিত্র হয়ে উঠতে পারে। সবার ধারণা এই নায়িকা নতুন মুখ হিসেবে উঠে আসবেন।

আসলে এই মুহূর্তে আয় তবে সহযোগী ধারাবাহিকের টিআরপি অনেকটা নিচে নেমে গেছে। টিপু আর বরফির প্রেম মানুষকে আকর্ষণ করতে পারেনি। এরমধ্যে আবার কনীনিকা ব্যানার্জি এখন শুটিং করতে পারছেন না। তাই এই জল্পনা উঠে আসাটা স্বাভাবিক।

কিন্তু ভয় পাবেন না এমন কিছু নয়। অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি নিজে জানিয়েছেন তিনি সবাইকে মিস করবেন শুটিং থেকে। কিন্তু তিনি এটা কোথাও লেখেননি যে তিনি আর কাজে আসবেন না। বরং অনুমান করা হচ্ছে অপারেশনের পর সুস্থ হয়ে সঙ্গে সঙ্গে আবার ফিরে আসবেন ফ্লোরে।

Back to top button