গালগপ্পো দিয়ে সেনগুপ্ত বাড়িতে থাকার পথ প্রশস্ত করল ইরা! তার আগমনে এবার কী চলে যাওয়ার সিদ্ধান্ত নেবে দীপা?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে ধারাবাহিকের টিআরপি (TRP) তলানিতে। তবে সূর্য-দীপার সম্পর্ক কোন খাতে বইল এ নিয়ে দর্শকদের আগ্রহের অন্ত নেই। কারণ এই মুহূর্তে আরও একবার স্ত্রীর পরিচয়ে সূর্য-দীপার মাঝে ঢুকে পড়েছে ইরা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১১ই জুন (Anurager Chhowa Today Episode 11th June)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে সূর্যের স্ত্রীর অধিকারের দাবি করে সেনগুপ্ত বাড়িতে ফিরে এসেছে ইরা। তবে এসেই পরিবারের একাধিক প্রশ্নের মুখোমুখি হয়েছে সে। সূর্যের এরকম অবস্থা হল কী করে? এতদিনই বা ইরা খোঁজ নিল না কেন? সেনগুপ্ত পরিবারের সদস্যের এত প্রশ্নবাণে বিদ্ধ হয়ে প্রথমে হকচকিয়ে যায় ইরা।

ইরা সঠিক ভাবে প্রশ্নের উত্তর দিতে পারছে না দেখে তাকে টেনে বের করে দিতে চায় ঊর্মি। তখনই মোক্ষম চালটা চালে সে। দীপার পায়ে ধরে। দীপা বলে, সূর্যের স্মৃতি নেই। অতীতের সব ভুলতে বসেছে। তাই হয়ত ইরাকে চিনতে পারছে না। তা বলে, ইরার সিঁথির সিঁদুরতো মিথ্যে হতে পারে না। এখনতো ইরাই সূর্যের বর্তমান স্ত্রী। আর ডাক্তারবাবুর সঙ্গে ঠিক কী হয়েছিল জানতে ইরাকে প্রয়োজন।

আরো পড়ুন: জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক পুবের ময়না! নামজাদা সব অভিনেতারা থাকছেন বিভিন্ন চরিত্রে! নাম জানলে অবাক হবেন আপনিও

ইরা বলে, সে ও সূর্য দূরের কোনও এক গ্রামে সুখেই ঘর সংসার করছিল। সূর্য প্রাইভেটে রোগী দেখত। আর সে একটি স্বাস্থ্যকেন্দ্রে ওপিডিতে কাজ করত। তবে হঠাৎই একদিন এক রোগী এসে সূর্যকে একটি জিনিস দেয়। ইরা জানত না সেই প্যাকেটে কী আছে। সূর্যকে জিজ্ঞেস করলে শুধু বলে,’তোমাকে ভাবতে হবে না। সব ঠিক হয়ে যাবে…।’

তারপরই সব বদলে গেল। তাদের অবর্তমানে লোক এসে তছনছ করত তাদের বাড়ি। আসত হুমকি। একদিন সূর্য ঠিক করে কলকাতায় সবার সঙ্গে এসে থাকবে। কলকাতা আসার পথে দুষ্কৃতীরা আক্রমণ করে তাদের গাড়ি। সূর্য ছিটকে গেলেও, ইরাকে ধরে নিয়ে যায় তারা। একটি অন্ধকার ঘরে ঘরবন্দি করে রাখা হয়েছিল ইরাকে। সেখান থেকেই পালিয়ে এসেছে সে।

Back to top button