সূর্যর তাপে পুড়ে ছাই ইরার জীবন! সূর্যের সঙ্গে নিজের জীবন জড়িয়ে এখন কপাল চাপড়াচ্ছে ইরা! বেশ হয়েছে কটাক্ষ নেটিজেনদের

জনপ্রিয় টেলি ধারাবাহিক (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম এই ধারাবাহিকটি প্রায় গোটা এক বছর পার করেও দর্শকদের আগ্রহ ধরে রাখতে সক্ষম।মিশকা-সূর্য-দীপার ত্রিকোণ প্রেমের টানাপড়েন থেকে গল্পের শুরু। অনুরাগের ছোঁয়ার দর্শকরা একদিকে সেনগুপ্ত পরিবারের ভিতরকার নিখাদ পারিবারিক ঘরানার গল্পের স্বাদ পান। অন্যদিকে, দীপার জীবনযুদ্ধের গল্প অনুপ্রাণিত করে চলেছে তাদের।

এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে নিজের বাড়িতে ফিরে এসেছে সূর্য। সূর্যকে দেখে খুশি সেনগুপ্ত পরিবারের সকলে। এতদিন পর ঘরের ছেলে ঘরে এসেছে। কিন্তু ইরাকে সূর্যের স্ত্রী হিসেবে মেনে নিতে পারছে না লাবণ্য-প্রবীর। তাদের মত, জেদের বশে সূর্য মানুষের ক্ষতি করে চলেছে। পরিস্থিতির স্বীকার হয়ে বিয়ে করলেও, সূর্য আর ইরার বিয়েটা মিথ্যে নয়। আর সেই বিয়ে অস্বীকার করছে সূর্য।

বাড়ি ফিরেও মা-বাবার সঙ্গে নিজেকে মেলাতে পারেনা সূর্য। ভুল বোঝাবুঝি বেড়ে চলেছে। পরিস্থিতি স্থিতিশীল হওয়ার নাম নেই। তাই আরও একবার জেদের বশে সূর্য সেনগুপ্ত বাড়ি ছেড়ে ইরাকে নিয়ে বেরিয়ে পড়ে। এরপর গন্তব্য? ইরাকে সূর্য জানায়, কলকাতা থেকে সোজা তারা ইরার বাবার উদ্ধার কার্যে যাবে।

এদিকে রহস্যময়ী ইরা শুধু ডাক্তার নয়। ধারাবাহিকের গল্পের আগের কয়েকটি পর্ব থেকে স্পষ্ট সন্দেহজনক কোনো অসামাজিক কাজকর্মের সঙ্গে সে জড়িত। বিচ্ছিন্ন কিছু ঘটনা থেকে সূর্যও তা আঁচ করতে পারে। তাই পথের কাঁটা সরাতে সূর্যকে তাদের আস্তানায় নিয়ে যেতে চায় ইরা। তবে ঘটনাক্রমে বিয়ে হয়ে যায় তাদের। মেয়েদের মন! স্বামীকে বিপদের মুখে ঠেলে দিতে মন চায় না ইরার।

তবে ইরা আর সূর্যের মধ্যে স্বামী-স্ত্রীর সম্পর্ক গড়ে উঠতে পারে না এ বিষয়ে প্রথম থেকেই অকপট সূর্য। পরিস্থিতির চাপে পড়ে বিয়ে করেছে সে। তাই ইরা যদি সূর্যকে ছেড়ে চলে যেতে চায় তাহলেও সূর্যের বিন্দুমাত্র আক্ষেপ নেই। এসব দেখে ভেঙে পড়ে ইরা। ডাক্তারবাবুর মনে কি বিন্দুমাত্র অনুভূতির উদ্রেক হয় না? বিবাহ সুখ কি সত্যিই নেই ইরার কপালে?

Back to top button