টান টান উত্তেজনা ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে, মেননের সাহায্যে কৌশিকী মুখার্জির খুনি পর্যন্ত পৌঁছে গেল জ্যাস সান্যাল

দূরে থেকেই কৌশিকী মুখার্জির খুনির খোঁজ করবে জ্যাস সান্যাল ওরফে জগদ্ধাত্রী। সকলের আড়ালে থেকেই একের পর এক রহস্যের পর্দা উন্মোচন করবে সে। জি বাংলার ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের জমজমাট পর্ব। খুনি পর্যন্ত পৌছতে এবার আড়াল থেকেই মেঘনাদের মতো লড়বে জ্যাস সান্যাল। আদৌ কী পারবে সে? এই কঠিন লড়াই জিততে?

সবাই জানে ‘জগদ্ধাত্রী’ ওরফে জ্যাস সান্যাল মৃত। তাঁর মৃত দেহ দেখেছে সবাই। এদিকে কারোর ধারণা হবে না যে আড়াল থেকেই যুদ্ধের তীর ছোঁড়া শুরু করবে জগদ্ধাত্রী। একা নয়, তাঁর পাশে থাকবে স্বয়ম্ভু। এত দূর থেকে কী কৌশিকী মুখার্জির খুনী কে খুঁজে বের করা সম্ভব? জগদ্ধাত্রীর উত্তর, মন থেকে চাইলে যে কোনো কঠিন কাজই সম্পন্ন করা যায়।

এই সময় জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুর কাছে একটা ফোন আসে। ফোনটি করে মেনন। সে ফোনের এপার থেকে বলে, কৌশিকী মুখার্জিকে যে বন্দুক দিয়ে গুলি করা হয়েছিল, সেই বন্দুকটি কোথায় আছে তার ঠিকানা বাতলে দিতে পারবে সে। মেননের কথা শুনে অন্ধকার ফুঁড়ে আশার আলো দেখতে পেলেও মনে মনে সন্দিহান হয় জগদ্ধার্থী ও স্বয়ম্ভু।
কেন এই লোকটা যেচে সাহায্য করতে চাইছে? প্রশ্ন জাগে তাঁদের মনে।

এদিকে মেনন ফোনে বলে সে সাহায্য করতে চাইছে এটুকুই যথেষ্ট। এর বেশি কারণ সে বলবে না। তবে কী মেননের সাহায্যেই কৌশিকী মুখার্জির খুনীর খোঁজ করে ফেলবে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভু? প্রশ্ন রেখে উত্তেজনা বাড়াচ্ছে জি বাংলা। টানটান উত্তেজনায় ভরা পর্ব দেখানো হচ্ছে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে। আর গল্পের টানে তরতরিয়ে বাড়ছে সিরিয়ালের টিআরপি।

নতুন বছরের শুরুতেই বাংলা ধারাবাহিকের রিপোর্ট কার্ডে বেঙ্গল টপার ‘জগদ্ধাত্রী’। জ্যাস সান্যালের ঝুলিতে জমা পড়েছে ৯.০ নম্বর। এক নম্বরে থেকে কার্যত রাজ করছে এই ধারাবাহিক। অন্য সব সিরিয়ালের থেকে এগিয়ে প্রতিযোগিতায় টানটান রিটার্ন গিফ্ট জ্যাস-স্বয়ম্ভুর। এদিকে, গল্পে যেভাবে উত্তেজনা বাড়ছে তাতে ‘জগদ্ধাত্রীর’ টিআরপি যে উর্ধ্বমুখী থাকবে তা ধারণা করছেন দর্শকেরা।

Back to top button