Nabab Nandini: নবাব নন্দিনীর পর আর “নবাব” রিজওয়ানের সঙ্গে অভিনয় করতে চাইছে না “নন্দিনী” ইন্দ্রানী পাল! নায়িকার সিদ্ধান্তে হতাশ ভক্তরাও, উঠলো নতুন জল্পনা

‘নবাব নন্দিনী’ শেষ হওয়ার পর ফের ‘নবাব-নন্দিনী ২’-এর অপেক্ষায় দর্শক। ১১ ফেব্রুয়ারি শনিবার শেষ দিনের শুটিং হয় ‘নবাব নন্দিনী’ সিরিয়ালের। শেষ দিনের শুটিং-এ মনখারাপ হয় সকল তারকাদের সাথে দর্শকদেরও। শেষ দিনের সম্প্রচারের আগে আবেগপ্রবণ হয়ে পড়ে নায়ক-নায়িকা।

ধারাবাহিকের টিআরপি তেমন ভালো ছিল না, আর তাই অনেকে মনে করেন, টিআরপির অভাবেই হয়তো আট মাসের মাথায় শেষ হয় নবাব-নন্দিনীর কাহিনি। এই সিরিয়ালে প্রথমবার জুটি বেঁধেছিলেন রিজওয়ান রব্বানি শেখ ও ইন্দ্রাণী পাল। গত বছর অগস্ট মাসের শুরুতেই সফর শুরু হয়েছিল ‘নবাব-নন্দিনী’র। তবে লেখক ধারাবাহিক বন্ধ হওয়ার আগে নায়ক-নায়িকার মেলবন্ধনের দ্বারা এক রোম্যান্টিকতার মুহূর্ত গিফট করেছেন দর্শকদের।

রব্বানি শেখ ও ইন্দ্রাণী পাল-এর জুটিও বেশ পছন্দ দর্শকদের। ফের একসঙ্গে এদের দেখার অপেক্ষায় অনেকে। তবে শোনা গেল ইন্দ্রাণী তাঁর পরবর্তী ধারাবাহিকের জন্য বেছে নিয়েছেন অন্য নায়ককে। SVF তাদের সাথে কাজ করে খুব খুশি এবং তাই তাদের আগামী ধারাবাহিকে আবার রব্বানি শেখ ও ইন্দ্রাণী পালকেই দেখতে চায়।

ইতিমধ্যে ইন্দ্রানীকে সেই অফার করা হয়, তারপর রেজওয়ান কেও। কিন্তু জানা গেল, ইন্দ্রানী তাঁর নায়ক হিসেবে বেছে নিয়েছে শুস্মিত মুখার্জিকে। এবং সেই প্রসঙ্গে স্টার জলসাকে তিনি জানান, তাঁর প্রথম ধারাবাহিক ‘বরণ’এ ইন্দ্রানী-শুস্মিত-এর জুটি বেশ জনপ্রিয় হয়। তাই এই জুটিকে আবার আনা হলে আগামী ধারাবাহিকও নিশ্চিত জনপ্রিয় হবে।

Boron Serial: TRP তালিকায় তলানিতে! শুরুর ১ বছরের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে 'বরণ'? - Boron bangla Serial may end soon low is TRP the reason another serial to telecast on that slot
কিন্তু চ্যানেল এই প্রসঙ্গে ইন্দ্রাণীকে বলে, সেটা প্রথম সিরিয়াল ছিল তাই হিট হয়। কিন্তু সমস্ত ধারাবাহিকে একই জুটি হিট হবে, এমন সঠিকভাবে বলা যায় না। এবার এটাই দেখার কোন ধারাবাহিক আসতে চলেছে স্টার জলসায়? আর ইন্দ্রানীর সঙ্গে কোন নায়ক জুটি বাঁধতে চলেছে।

Back to top button