শেষ হচ্ছে না পঞ্চমী! বরং এবার এল সুখবর! কোন নতুন স্লটে গেল পৌলমী-সুচিত্রার গল্প?

বাংলা টেলিভিশনের পর্দায় এখন নতুন ধারাবাহিক এসেই চলেছে।‌ আজ একটি ধারাবাহিক আসছে তো কাল অন্য আরেকটি ধারাবাহিক আসছে। আর নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে হয় পুরনো ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে নয় স্লট পরিবর্তন করে অন্য কোথাও চলে যাচ্ছ।

আসলে বর্তমানে টিআরপি তালিকায় শেষ কথা হচ্ছে টিআরপিতে কে কত নম্বর পাচ্ছে, একটা সময় স্টার জলসার ধারাবাহিক পঞ্চমী টিআরপি তালিকাতে দারুণ নম্বর পেতো। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে ক্রমশ নিম্নমুখী হয়েছে এই ধারাবাহিকের টিআরপি নম্বর। আর তাই মনে করা হচ্ছে এবার এই ধারাবাহিকের অন্তিম সময় উপস্থিত।

আর এরই মধ্যে এসে চলেছে একের পর এক নতুন ধারাবাহিক। এই যেমন মন ফাগুন পরবর্তী জলসার পর্দায় আসতে চলেছে আর‌ও একটি প্রেমের গল্প। আর জলসার পর্দায় আসন্ন এই ধারাবাহিককে ঘিরে দর্শকদের মধ্যে দারুণ উত্তেজনা রয়েছে। যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউসের নতুন ধারাবাহিক ‘LOVE বিয়ে আজ কাল’ আসছে।

আর এই ধারাবাহিককে ঘিরে এই মুহূর্তে তীব্র উত্তেজনা রয়েছে দর্শকদের মধ্যে। আর তার অন্যতম কারণ বড় পর্দার জনপ্রিয় নায়ক ওম সাহানি এই ধারাবাহিকের হাত ধরে আবারও ছোট পর্দা কাঁপাতে আসছেন ১৩ বছর পর। উল্লেখ্য, আর সেই কারণেই বদলে গেছে পঞ্চমী ধারাবাহিকের টাইম স্লট। আসলে এই মুহূর্তে জানা গেছে জলসার পর্দায় প্রাইম টাইমে চলা ধারাবাহিকগুলি কোনটাই খুব ভালো অবস্থায় নেই।

তবে কি বন্ধ হয়ে যাবে পঞ্চমী?

আসলে দ্বিতীয় অধ্যায়ের গল্প নিয়ে শুরু হয়েছে পঞ্চমী। আর এরই মধ্যে স্লট পরিবর্তনের রাগত পঞ্চমী ধারাবাহিকের ভক্তরা।নতুন এই ধারাবাহিকটিকে পঞ্চমীর স্লটে প্রাইম টাইমে অর্থাৎ ৮.৩০র স্লটে দেওয়া হবে বলে জানা যাচ্ছে। আর তার জন্য সরানো হচ্ছে ধারাবাহিক পঞ্চমী। জানা গেছে, এই মুহূর্তে বন্ধ হচ্ছেনা পঞ্চমী। বিকেল ৫ টার স্লটে আসছে এই ধারাবাহিকটি। কিন্তু খুব বেশিদিন এই ধারাবাহিকটি চলবে না বলেই জানা যাচ্ছে।

Back to top button