“নীলু আর শৌর্য্যর বেডসিন দেখে আমি কেঁদে ফেলেছিলাম!” তবে কী পর্দার শৌর্য্যকে বাস্তবে মন দিল রাই?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। ধারাবাহিকে আসছে একের পর এক চমক। ইতিমধ্যেই দোলের দিন রাইয়ের জীবনে এসেছে তার নতুন প্রেমিক। তার আসার পর থেকেই ধারাবাহিকে কাহিনী নিয়েছে অন্যমাত্র। ধারাবাহিকে দেখা যাচ্ছে রাই আর অনির্বাণের অসাধারণ কেমিস্ট্রি। সেটা দেখে খুব খুশি ধারাবাহিকের দর্শকরা। সম্প্রতি অনির্বাণ অফিসে কাজ ঢুকেছে রাই। সেই কারণেই মায়ের সঙ্গে বিবাদে জড়াচ্ছে রাই।

অনির্বাণ ইতিমধ্যেই রাইয়ের সামনে তুলে ধরেছে তার অতীত। সে রাইকে জানিয়েছে তার মা থাকেন বেনারসে আর তার স্ত্রী চলে গেছে তার বন্ধুর সঙ্গে। সেই জন্যই অনির্বাণের জন্য খাওয়ার নিয়ে যায় রাই। কিন্তু অফিসে দেরি হওয়ার কারণে অনির্বাণ তাকে বকাবকি করে। অনির্বাণের মুখে এরকম খারাপ কথা শুনে রাই জানিয়ে দেয় সে চাকরি ছেড়ে দেবে। সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদ মাধ্যম গেছিল রাই এবং অনির্বাণের অর্থাৎ আরাত্রিকা মাইতি এবং অভিনেতা সুমন দের সঙ্গে কথা বলতে। সেখানেই তারা জানিয়েছেন তাদের চরিত্র এবং ব্যক্তিগত জীবনের কথা।

অভিনেত্রী সুমন জানিয়েছেন “আবার জি বাংলায় সাড়ে নয়টায় ফিরে আসে খুব নস্টালজিক হয়ে গেছিল। আবার নকশী কাঁথার সময়েই। অনেকেই আছেন এই ধারাবাহিকেও। অনেক ভালোবাসা পেয়েছি দর্শকদের থেকে। সকলের যখন কমেন্ট দেখলাম আবার তারা বলছেন যশ দা ফিরে এসেছে, সেটা দেখে খুব ভালো লেগেছে। আমার বাড়ির সবাই নর্থ বেঙ্গলে থাকে এখানে আমি একাই থাকে সেখানে আমার কাছে এটাই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ।” আরাত্রিকা মাইতি জানিয়েছেন “নীলু আর শৌর্য্যর মধ্যে সব ঠিক হোক সেটা রাই তো চেয়েছিল। কিন্তু আমি যখন পরে পড়ছিল তখন কেঁদে গেছিলাম দর্শক হিসেবে।”

আরও পড়ুন- জগদ্ধাত্রীর জীবনে নতুন অধ্যায়! প্রাণসংশয়ের মাঝেই এবার সন্তানসম্ভবা জগদ্ধাত্রী! আসছে মহাপর্ব

অভিনেত্রী জানিয়েছেন “শৌর্য্যর সঙ্গে নীলুর সর্ম্পক ঠিক করার জন্যই রাই বলেছিল তার জীবনে কেউ এসেছে। যদিও শৌর্য্য কি করছে বোঝা যাচ্ছে না একবার বলতে সে নীলুকে ভালোবাসে আবার রাইকে জিজ্ঞাসা করছে সে কাকে ভালোবাসা এটা ওটা। তবে রাই চেয়েছে তার ভালোবাসার মানুষ ভালো থাকুক।” অভিনেতা সুমন বলেছেন “ভালোবাসার প্রকৃত অর্থ হল আবার ভালোবাসার মানুষ ভালো থাকুক যেটা যার সঙ্গেই হোক না কেন।” অভিনেত্রী জানিয়েছেন “অনির্বাণ আসার পর গল্প একদম অন্যদিকে মোড় নিতে চলেছে সেটা আপনারা দেখতে দেখতে বুঝতে পারছেন। রাই আর অনির্বাণ ধারাবাহিকে একে অপরের পরিপূরক হয়ে উঠতে চলেছে।”

ধারাবাহিকের দোল তো দেখলাম, বাস্তব জীবনে দোল কেমন কাটলো তাদের? অভিনেত্রী জানিয়েছেন তিনি ঝাড়গ্রামে গেছিলেন পরিবারের সঙ্গে সেখানেই বসন্ত উৎসব কাটিয়েছেন। আর অভিনেতা জানিয়েছেন “আমি তো ১২ ঘণ্টা জার্নি করে যেতে পারব না। এখানেই বন্ধুদের সঙ্গে কাটিয়েছি।” তবে ধারাবাহিক নিয়ে এখন সকলের মনেই রয়েছেন একই প্রশ্ন। কি হবে যখন মুখোমুখি আসবে শৌর্য্য আর অনির্বাণ? আপনাদের কি মনে হয় কি হতে চলেছে মিঠিঝোরা ধারাবাহিকে?

Back to top button