দুর্নিবার প্রেম! ভালোবাসার টানে মাঝরাতে নীলের সঙ্গে দেখা করল মেঘ! রোম্যান্টিক পর্বের উত্তেজনায় দর্শকরা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুলে (Icche Putul) বর্তমানে চলছে বিয়ের পর্ব। মেঘ এবং নীল দুজনেই একে অপরকে ভালোবাসে। কিন্তু কেউই একে অপরকে বলতে পরেছে না। মেঘও নীলকে জানিয়ে দিয়েছে সে আর দেখা করতে চায়না নীলের সঙ্গে। তাদের দুজনেই পর এ এখন আলাদা। তাদের দুজনেই উচিত জার সঙ্গে বিয়ে হচ্ছে তার প্রতি সৎ থাকা। মুখে বললেও মন মানছে না দুজনেরই। ওদিকে মেঘের বিয়ের উপলক্ষ্যে ময়ূরী ফিরে এসেছে বাড়িতে।

বাড়িতে আসতেই ময়ূরী প্রশ্ন করতে থাকে অনিন্দ্য বাবু এবং মধুমিতাকে যে কার সঙ্গে বিয়ে করছে মেঘ। কিন্তু তারা কোনও উত্তর দেয় না খালি বলে তাকে এই বিষয় নিয়ে ভাবতে হবে না। তখনই সে বলে যে নীলের সঙ্গে বিয়ে হচ্ছে কিনা মেঘের। তখন মেঘ রেগে গিয়ে বলে ওঠে তার বিয়ে হচ্ছে না নীলের সঙ্গে। যদি তাদের একসঙ্গেই থাকতে হত তবে তারা আলাদা হত না। এখন তাদের পথ আলাদা।

ময়ূরীর কথা শুনে মধুমিতাও বলে ওঠে যে তাকে এই বিষয়ে কিছু জানতে চাননা তিনি। তাকে বিয়েতে আনন্দ করার জন্য ডাকা হয়েছে তাই সে যেন শুধু তাই করে। তারপর মেঘকে খেয়ে চলে যেতে বলেন মধুমিতা। গিনিও এইদিকে ভাবছে যে জেঠিমা পারবে তো নীলের বিয়েটা ঠিকভাবে দিতে। সকলে চলে যাওয়ার পর মধুমিতা অনিন্দ্য বাবুকে বলেন যে ময়ূরী কি করে সবটা বুঝে গেল। এখন যদি ময়ূরী কোনও সমস্যা তৈরি করে?

তখন অনিন্দ্য বাবু বলেন তিনি এই বিয়ে ভাবতে দেবেন না কিছুতেই। তাদের মতই মেঘ আর নীলও একসঙ্গে সুখী থাকবে সারা জীবন। তখনই আফসোস করতে শুরু করে মধুমিতা যে তাদের মেয়েকে তারা মানুষ করতে পারেনি। তাদের মেয়র নিজের বোনকেই হিংসা করে। তিনি বরাবর ময়ূরীর অসুস্থতার কারণে তাকে বেশি ভালো বসেছেন, বেশি যত্ন করেছেন কিন্তু তার যে এই ফল পাবেন তিনি ভাবতে পারেননি।

ওদিকে ময়ূরী ফোন করে রূপকে দিয়ে জিজ্ঞাসা করে মেঘের বিয়ে নীলের সঙ্গে হচ্ছে কিনা। রূপ বলে যে মেঘের বিয়ে নীলের সঙ্গে হচ্ছে না কারণ সে তাদের কথা বলতে শুনেছে তাদের কথায় স্পষ্ট তারা একে অপরকে বিয়ে করতে না। তখন ময়ূরী বলে যে তাকে খুজে বের করতে হবে মেঘ কাকে বিয়ে করছে, তখন রূপও বলে মেঘকে সে খুশি থাকতে দেবে না।

আরো পড়ুন: দীপাকে সূর্যর শেষ চিঠি!মেয়ের অসুস্থতার কথায় মন গলেনি বাবার! সূর্যের নির্মমতা দেখে তাকে ত্যাজ্য পুত্র করলেন প্রবীর

জিষ্ণু সঙ্গে রাস্তায় কথা বলছে মেঘ যে বলে তার ইচ্ছা নেই পাত্র কে জানবার। ওদিকে গিনিও নীলকে বে নিয়ে আসে সেখানে। মেঘ ও নীল একে অপরের দেখে চমকে যায়। মেঘ ওখান থেকে চলে যেতে চায় তখন গিনি তাকে আটকে দেয়। তবে কি জানতে পারবে মেঘ তাদের বিয়ের কথা, নাকি ময়ূরী আবার ভেঙে দেবে তাদের সম্পর্ক।

Back to top button