‘রূপে লক্ষ্মী গুণে চণ্ডী, একজন আদর্শ বৌমার এমনই হওয়া উচিৎ’! ‘রূপসাগরে মনের মানুষ’- এ পূর্ণার দমদার অ্যাকশন থেকে চোখ ফেরানো যাচ্ছে না

ইতিমধ্যে টিভির পর্দায় এসেগিয়েছে তুঁতে, ফুলকি ও সন্ধ্যাতারা। এবার আরও বেশ কিছু নতুন ধারাবাহিক আসার পথে। সম্প্রতি এসেছে সান বাংলায় (Sun Bangla) ‘রূপসাগরে মনের মানুষ’ (Rupsagore Moner Manush)। তবে চ্যানেলের কিছু বিশেষ সমস্যার কারণে পিছিয়ে গিয়েছিল সেই ধারাবাহিকের সময়সীমা। কথা ছিল, জুন মাসেই আসবে এই থারাবাহিক। তবে যে পুরোনো ধারাবাহিকের জায়গায় আসতে চলেছিল এই নতুন ধারাবাহিক। সেই পুরোনো ধারাবাহিকের শেষ হতে লাগে বেশ কিছুদিন। কয়েকটা দিন।

আর তাই পিছিয়ে গিয়েছিল নতুন আসন্ন ধারাবাহিকের শুরুর তারিখ। এদিকে জুনেই শুরু হওয়ার আশায় বসেছিলেন ধারাবাহিকের নায়ক-নায়িকারা। ৩ জুলাই থেকে রাত সাড়ে ৮ টায় সম্প্রচারিত হচ্ছে নতুন এই ধারাবাহিক। পুরুষকেন্দ্রিক এই ধারাবাহিক। এই ধারাবাহিকের মাধ্যমে আমরা জানতে পারবো যে, শুধুই গায়ের রং কালো বলে নারী অবহেলিত তা নয়, পুরুষরাও সমানভাবে অবহেলিত।

Roopsagarer Moner manush

ধারাবাহিকের বিষয়

বাস্তব জীবনে, সমাজে বহু সময় নারীদের মতোই পুরুষদেরও নানান সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়। যদি নারী-পুরুষ সমান হয় তাহলে নারীদের মতোই পুরুষদেরও জীবনকে তুলে ধরা উচিত ধারাবাহিকের মধ্যে দিয়ে। তাই এবার সান বাংলায় পুরুষকেন্দ্রিক ধারাবাহিক ‘রূপসাগরে মনের মানুষ’ আসতে চলেছে। আজ রবিবার সকাল থেকে এই ধারাবাহিকের প্রোমো শ্যুট হচ্ছে বলে জানা গিয়েছে। ধারাবাহিকে নায়িকার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী রুকম রায়কে। অন্যদিকে নায়কের চরিত্রে একজন নবগোতা।

রুকমা রায়কে শেষ দেখা গিয়েছে জি বাংলার লালকুঠি ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে। কিন্তু একটু অন্য ধাঁচের সেই গল্প ছাপ ফেলতে পারেনি দর্শক মনে। ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো দেখে দর্শকদের চক্ষুস্থির। এক মাঝারি ওজনের ‘গোলুমোলু’ নায়য়কে তাঁরা মানতে পারছেনা না রুকমার বিপরীতে। প্রোমো সামনে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদে সামিল রুকমার অনুরাগীরা।

আরও পড়ুনঃ আবার খারাপ খবর! শোলাঙ্কির পর গাঁটছড়া ছেড়ে দিচ্ছেন মূল নায়ক! কী করে চলবে সিরিয়াল?

দর্শকদের মতপ্রকাশ

ধারাবাহিকের সম্প্রতি একটি পর্ব ফের মন ছুঁয়ে গেল দর্শকদের। পর্ব দেখে এক ভক্ত বলেন, “ঠিক এভাবেই পূর্ণা সারাজীবন নিজের পরিবারকে সব বিপদের হাত থেকে রক্ষা করবে ও আগলে রাখবে যেভাবে আজ গুনগুন ও রুপের মাকে গুন্ডাগুলোর হাত থেকে রক্ষা করলো। একজন আদর্শ বৌমার এরকমই হওয়া উচি। সান সত্যিই প্রত‍্যেকটা এপিসোড এ আমাদের কিছু না কিছু শিখিয়ে দিয়ে যাচ্ছে,, প্রত‍্যেকটি এপিসোডেরই অসাধারন প্রেজেন্টেশন,,এভাবেই প্রত‍্যেকটি এপিসোড চলতে থাকুক”।

Back to top button