আবার খারাপ খবর! শোলাঙ্কির পর গাঁটছড়া ছেড়ে দিচ্ছেন মূল নায়ক! কী করে চলবে সিরিয়াল?

বাংলা টেলিভিশনের (Television) পর্দায় মাঝে মধ্যেই এমন কিছু কিছু ধারাবাহিক আসে যেগুলি খুব অনায়াসে আমাদের মন দখল করে নেয়। আসলে বলা যায় সেই ধারাবাহিকের জুটির জনপ্রিয়তা এতটাই বেড়ে যায় যে সেই ধারাবাহিক ভিন্ন আর অন্য কোন ধারাবাহিক দেখার কথা দর্শকরা ভাবতেও পারেন না।

সাম্প্রতিক সময়ে এমন কিছু কিছু ধারাবাহিক এসেছে যা রাজত্ব করেছে দর্শকদের মনে। এই যেমন জি বাংলার মিঠাই বা স্টার জলসার গাঁটছড়া। এই দুই ধারাবাহিক‌ই একটা সময় একে অপরের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছিল টিআরপি তালিকায়। মিঠাইয়ের একচ্ছত্র অধিপত্যকে ভেঙে দিয়েছিল গাঁটছড়া। কালের নিয়মে বন্ধ হয়ে গেছে মিঠাই। ধুঁকতে ধুঁকতে চলছে গাঁটছড়া।

এই ধারাবাহিকে গৌরব-শোলাঙ্কি জুটির পাশাপাশি শ্রীমা, অনিন্দ্য, রিয়াজ, অনুষ্কা সবার জুটিই প্রশংসিত হয়েছিল। শারীরিক অসুস্থতার অজুহাত দেখিয়ে কিছুদিন আগেই এই ধারাবাহিকটি ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী শোলাঙ্কি রায়। আর এবার এই ধারাবাহিকটি ছাড়তে চলেছেন এই ধারাবাহিকের অন্যতম মূল অভিনেতা।

কে তিনি? জানা গেছে গাঁটছড়া ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জী যিনি এতদিন রাহুলের ভূমিকায় এই ধারাবাহিকে অভিনয় করছিলেন তিনি এবার গাঁটছড়া ছাড়তে চলেছেন। কেন? টলিউডে ছোট পর্দা থেকে বড় পর্দা ওয়েব মাধ্যম সর্বত্র চুটিয়ে কাজ করার পর এবার মুম্বইয়ে পাড়ি দিচ্ছেন সবার প্রিয় ‘গাঁটছড়া’-র রাহুল।

Gaatchora - Watch Episode 108 - Rahul Conspires Against Riddhiman on Disney+ Hotstar
বলিউডে ডেবিউ করতে চলেছেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। জানা গেছে, ‘ফার্জ’ সিনেমাটিতে তাঁকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে চলেছে তাঁকে। এই ছবিতে থাকছেন অভিনেত্রী মধুমিতা সরকার ছবিটির পরিচালনা করছেন পরিচালক প্রীতম মুখোপাধ্যায়। শোনা যাচ্ছে এই সিনেমায় কাজ করার জন্য অতি শীঘ্রই মুম্বাই পাড়ি দেবেন অভিনেতা। আর সেই কারণেই গাঁটছড়া থেকে বিদায় নেবেন তিনি।

Back to top button