‘বাড়ি থেকে সম্পর্কে রাজি না হলে আমি ব্যাগ নিয়ে পালিয়েও যেতে পারি’! ‘মিশকা’র আসল প্রেমিকের সঙ্গে বাড়ির সম্পর্কের টানাটানির মাঝে ভাইরাল পুরনো সাক্ষাৎকার

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দা কাঁপানো ধারাবাহিকটির (Bengali Serial) নাম অবশ্য‌ই জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া‌ (Anurager Chhowa)। এই মুহূর্তে এই ধারাবাহিকটি বাংলা টেলিভিশনে রাজত্ব করছে এমনটা বলাই যায়। টিআরপিতে (TRP) এই ধারাবাহিককে হারানো এখন দারুণ কষ্টসাধ্য ব্যাপার।

স্টার জলসার এই ধারাবাহিকটিতে নায়ক-নায়িকা জুটির পাশাপাশি দুই শিশু চরিত্র সোনা-রূপা যেমনভাবে জনপ্রিয় তেমনভাবেই খলনায়িকা চরিত্রটিও এই ধারাবাহিকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। জি বাংলার ডান্স রিয়ালিটি শো থেকে প্রথমবারের মতো দর্শকদের নজরে আসেন অভিনেত্রী অহনা দত্ত(Ahona Datta)। যদিও তখন তিনি অভিনেত্রী হবেন এমনটা ভাবেননি। হঠাৎই ধারাবাহিকে কাজের সুযোগ আসে।

ভিলেন মিশকার চরিত্রে অভিনয় করে দারুন জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এই মুহূর্তে বাংলা টেলিভিশনে অন্যতম সেরা খলনায়িকা তিনিই। তাঁর অভিনয় দেখে কেউ বুঝতেই পারবে না যে এটাই অহনার প্রথম ধারাবাহিকে কাজ। তবে অভিনয়ের পাশাপাশি নিজের ব্যক্তিগত সম্পর্কের কারণে ২১ বছর বয়সী এই অভিনেত্রী খবরের কাগজের শিরোনাম দখল করে নিয়েছেন।

আসলে বাস্তবজীবনে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের মেকআপ আর্টিস্ট দীপঙ্কর দের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। দীপঙ্কর অবশ্য ডিভোর্সি। আর একজন ডিভোর্সির সঙ্গে নিজের মেয়ের প্রেম মেনে নিতে পারেননি অভিনেত্রীর মা এবং তাঁর পরিবার। কিন্তু প্রেমিককে ছাড়তে নারাজ অহনা। ‌আর এর জন্য মা এবং পরিবারের বাকিদের সঙ্গে নিজের সম্পর্ক ভেঙেছেন তিনি।

উল্লেখ্য, জানা যায়, অহনা নাকি দীপঙ্করের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার পর এই সম্পর্ক মেনে নেয়নি অভিনেত্রীর পরিবার। আর সেই কারণে নিজের পরিবারের সঙ্গে আর সম্পর্ক রাখেন না অহনা। অভিনেত্রীর মা চাঁদনী গঙ্গোপাধ্যায় অভিযোগ করে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, ওই মানুষটার সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই নাকি নিজের পরিবারের সঙ্গে যোগাযোগ রাখা প্রায় বন্ধ করে দিয়েছেন অহনা। দীপঙ্করকে পছন্দ করার জন্য অহনার রুচি নিয়ে প্রশ্ন তোলেন অনেক মানুষ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে অভিনেত্রী পুরনো একটি ভিডিও। যেখানে একটি সংবাদমাধ্যমের তরফে তার ব্যাগের ভেতরে কি রয়েছে তা দেখতে চাওয়া হয়। আর সেখানেই মাথার টুপি থেকে ওষুধ ফল থেকে শুরু করে ছাতা, বাদাম, বিস্কুট, পার্স, মেকাপের সরঞ্জাম আরও কত কিছু বার করে করে দেখান অহনা। এমনকি তাঁকে বলতে শোনা যায়, যদি কখনও তাঁর সম্পর্ক বাড়ি থেকে মেনে না নেয়, তাহলে শুধুমাত্র এই ব্যাগটি নিয়েই পালিয়ে যেতে পারেন তিনি। সেই অর্থ তিনি বোঝাতে চেয়েছেন এই ব্যাগে তাঁর অবশ্য প্রয়োজনীয় সমস্ত জিনিসই মজুদ। আর তাই তিনি পালিয়ে গেলে তাঁর খুব একটা সমস্যা হবেনা।

Back to top button