‘তোমাদের রাণী’তে হ‌ইচ‌ই করা পর্ব! অনিশাকে উচিত শাস্তি দিয়ে রাণীকে প্রেম নিবেদন দুর্জয়ের

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। সম্প্রতি চলছে টান টান উত্তেজনা। সাম্প্রতিক পর্বের শুরুতে দেখা যায়, দুর্জয় আর রাণী কলেজ ক্যাম্পাসে কথা বলছে। দুর্জয় চলে গেলে অনিশার ভাই এসে রাণীকে বলে, রাণী বেশ ভালোই আছে। কত মেয়ে সংসারের চাপে ডাক্তারি পড়তে পারে না। নিজের স্বপ্নকে জলাঞ্জলি দিয়ে স্বামী সন্তানের জন্যই সারাজীবন করে যায়।

কিন্তু রাণীর জীবনটা বড় সুন্দর। বাড়ির কোনো কাজই তাকে করতে হয়না। এই কথা শুনে রাণী ধ্রুবকে বলে, সে তার সহপাঠী হতে পারে। কিন্তু বন্ধু নয়। তাই ব্যক্তিগত বিষয়ে কোনো আলোচনা সে ধ্রুবর সঙ্গে করতে চায় না।

আরো পড়ুন: অনেকদিন পর দীপার হয়ে মুখ খুলল সূর্য, দর্শকদের চমকে দিয়ে ফের স্বমহিমায় পছন্দের নায়ক

অন্যদিকে, নিজের কেবিনে রাগে ফুঁসতে থাকে দুর্জয়। তাকে না জিজ্ঞেস করে যেন তার রোগীকে একফোঁটা জলও না দেওয়া হয়। তখন তার কেবিনে আসে অনিশা। অনিশাকে দেখে দুর্জয় সাফ জানায় এবার থেকে যেন তার কেবিনে নক করে আসে অনিশা।

অনিশাদের হাসপাতাল ছেড়ে দেওয়ার কথাও অনিশাকে সাফ জানিয়ে দেয় সে। আর একথা শুনেই অনিশার কপালে চিন্তার ভাঁজ। দিন দিন দুর্জয় সরে যাচ্ছে তার থেকে। সে সত্বর উকিলকে দিয়ে চেক করায় দুর্জয়ের কন্ট্রাক্ট। যদিও উকিল আশস্ত করে এই মুহূর্তে, দুর্জয়ের পক্ষে হাসপাতাল ছাড়া সম্ভব নয়। কিন্তু এদিকে গুপ্তাজি অনিশার সঙ্গে বিয়ের কার্ড নিয়ে আসে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এসব দেখে বিরক্ত হয় অনিশা। রাণী সত্যিই বাড়াবাড়ি শুরু করেছে। একদিকে, দুর্জয়ের সঙ্গে দিন দিন দূরত্ব বাড়ছে তার। অন্যদিকে, গুপ্তাজির সঙ্গে বিয়ে দিতে উঠেপড়ে লেগেছে রাণী।

Back to top button