মেয়েবেলা শেষ কিন্তু মৌঝর থেকে যাবে! সফলভাবে মৌয়ের চরিত্র ফুটিয়ে তুলতে কত টাকা পারিশ্রমিক পেতেন স্বীকৃতি মজুমদার? জানলে চোখ কপালে উঠবে 

শেষ হয়েছে ধারাবাহিক মেয়েবেলার পথ চলা। দর্শকদের মনে দুঃখ দিয়ে টিআরপির লড়াইয়ে পিছু হটেছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিক দিয়ে আবারও টেলিভিশনের পর্দায় কামব্যাক করেছিলেন রূপা গাঙ্গুলী। কিন্তু মাঝপথেই ধারাবাহিক ছেড়ে দেন তিনি। মেয়েবেলা ধারাবাহিকে নারী নির্যাতনকে ফুটিয়ে তোলা হচ্ছে এই অভিযোগে ধারাবাহিক ছাড়েন তিনি।

অনেকেই মনে করেন রূপা গাঙ্গুলীর জন্যই এই ধারাবাহিক দেখা শুরু করেছিলেন বহু বাঙালি দর্শক। আর তাই তিনি এই ধারাবাহিক ছেড়ে দেওয়ায় এই ধারাবাহিক দেখা বন্ধ করে দেয় দর্শকরা। এর ফলে টিআরপি তালিকায় ব্যাপক প্রভাব পড়েছিল। অনুশ্রী দাস এসে রূপা গাঙ্গুলীর স্থান নিলেও তা ফলপ্রসু হয়নি। অচিরেই বন্ধ হয়ে যায় এই ধারাবাহিক।

যদিও মেয়েবেলা ধারাবাহিকে সবার বাস্তবধর্মী অভিনয়, সেই সঙ্গে দারুন বাস্তবধর্মী গল্প এই ধারাবাহিকে দর্শকদের মনে জনপ্রিয় করে তুলেছিল। কিন্তু হঠাৎ করেই মেয়েবেলা ধারাবাহিক বন্ধের খবরের চমকে ওঠেন ভক্তরা। নিম্নমুখী টিআরপির কারণে স্টার জলসা বন্ধ করে দিল এই ধারাবাহিকটিকে।

এই ধারাবাহিকের মধ্যে দিয়ে আবারও নায়িকা চরিত্রে ফিরেছিলেন খেলাঘর খ্যাত অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। সৈয়দ আরেফিনের সঙ্গে তাঁর জুটি খেলাঘর ধারাবাহিকে দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। মেয়েবেলা ধারাবাহিকেও দারুণ জনপ্রিয়তা পেয়েছেন স্বীকৃতি।

জানেন কি এই ধারাবাহিকে অভিনয় করে ঠিক কত টাকা পারিশ্রমিক উপার্জন করেছিলেন তিনি? জানা যায় খেলাঘর ধারাবাহিকের প্রাথমিক পর্যায়ে ৫০ হাজার টাকা করে পারিশ্রমিক পেতেন অভিনেত্রী। তারপর তা বের হয় ৮০ হাজার। স্টার জলসার সঙ্গে চুক্তিবদ্ধ থাকলেও কোন‌ও ধারাবাহিকে কাজ না করার দরুণ সে সময় তাঁকে টাকা দেওয়া বন্ধ করে দিয়েছিল চ্যানেল। এরপর মেয়েবেলা ধারাবাহিক শুরু হলে ১ লাখ ৩০ হাজার টাকা করে মাসিক বেতন পেতেন স্বীকৃতি।

Back to top button