মেয়েবেলার পুরনো ‘বীথি মাসি’ রূপা গাঙ্গুলীর পর সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত তারকা প্রতীক সেন! চরিত্রের জন্য ঠিক কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন এক্কা দোক্কার ‘অনির্বাণ’? জানলে চমকে উঠবেন

মোহর ধারাবাহিকের শঙ্খ স্যার হোক বা এক্কাদোক্কার অনির্বাণ অসামান্য ব্যক্তিত্ব সম্পন্ন অভিনয় দিয়ে বারবার দর্শককুলের মন জয় করেছেন তিনি। উল্লেখ্য, তৃণা সাহার বিপরীতে খোকা বাবু ধারাবাহিক দিয়ে তাঁর প্রথম পথ চলার শুরু হয়। এরপর বড় পর্দাতেও অভিনয় করেছেন তিনি।

তবে ধারাবাহিকের সফল অভিনেতা তিনি। মোহর, সাহেবের চিঠি আর এখন এক্কাদোক্কা একাধিক ধারাবাহিকের দারুণ অভিনয় করেছেন তিনি। বিরাট তাঁর ফ্যান ফলোয়িং। বহুমুখী প্রতিভার অধিকারী তিনি। অভিনয়, রান্না, ঘর গোছানো থেকে শুরু করে দারুন গানও গাইতে পারেন তিনি।

এই অভিনেতার সঙ্গে তাঁর সহ অভিনেত্রী সোনামণি সাহার প্রেমের গুঞ্জন চলছে দীর্ঘদিন ধরেই। মোহর ধারাবাহিকের মধ্যে দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল এই জুটি। এই জুটির ফ্যান বেস দেখলে অবাক হয়ে যেতে হয়। এর‌ইমধ্যে আবার এক্কাদোক্কা ধারাবাহিকে অন্য নায়ক থাকা সত্ত্বেও নিয়ে আসা হয় অভিনেতা প্রতীক সেনকে। আর যথারীতি এই ধারাবাহিকের ছিলেন অভিনেত্রী সোনামণি সাহা। আর তাঁর বিপরীতে পুরনো জুটি ভেঙে কাস্ট করা হয় নতুন জুটি। আবার‌ও হিট প্রতীক-সোনামণি জুটি।

যদিও মোহর ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে সাহেবের চিঠি ধারাবাহিকে ফেরেন প্রতীক সেন।অন্যদিকে অভিনেতা সপ্তর্ষি মৌলিকের সঙ্গে জুটি বাঁধেন সোনামণি। কিন্তু সাহেবের চিঠি টিআরপি তালিকায় ব্যর্থ হওয়ায় অচিরেই বদ্ধ হয়ে যায়। আর চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ থাকায় লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক এক্কাদোক্কাতে ফিরিয়ে আনা হয় অভিনেতা প্রতীক সেনকে‌।

জানেন কি এক্কাদোক্কা ধারাবাহিকে অভিনয়ের জন্য ঠিক কত টাকা পারিশ্রমিক পান প্রতীক সেন? জানা গেছে প্রতিমাসে চার লক্ষ টাকা করে পারিশ্রমিক নেন প্রতীক সেন। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের হাইস্ট পেইড অভিনেতা তিনি।

Back to top button